ভাগ্নির জন্য আপেল কিনতে গিয়ে লাশ হলো যুবক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে কভার্ডভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাত ১১টার দিকে ফতুল্লার ভুইগড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম মান্নাফ (২০)। সে তার মাকে নিয়ে মাসদাইরস্থ বর্তমান ঠিকানার বাসায় বসবাস করে আসছিলো এবং ঢাকার মিরপুর শেওড়াপাড়াস্থ একটি পোষাক তৈরি কারখানায় কর্মরত ছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে কর্মস্থল ঢাকা থেকে নিজ মোটর সাইকেল(ঢাকা মেট্রো-ল-৩৬-৬৯৬৫) যোগে মাসদাইরস্থ বাসায় ফিরছিলো। ঢাকা-নারায়নগঞ্জ মহাসড়কের ভুইগড় বাসস্ট্যান্ডের পূর্ব পাশ হইতে পশ্চিম পার্শ্বে আসার সময় ঢাকা থেকে আসা একটি কভার ভ্যান পেছন থেকে এসে মোটর সাইকেলের পেছনে ধাক্কা দেয়।এতে মোটরসাইকেল আরোহী মান্নাফ ছিটকে পরে মাথায়, বুকে জখম হয়ে ঘটনাস্থলে মারা যায়।

নিহতের স্বজনেরা জানায়, মান্নাফের ভাগ্নি মান্নাফ কে ফোনে আপেল কিনে নিয়ে আসার জন্য বলেছিলো। আর সেই ভাগ্নির জন্য আপেল কিনে মোটর সাইকেল নিয়ে রাস্তা পারাপারের সময় পেছন থেকে আসা কভার ভ্যান চাপায় ঘটনাস্থলেই মারা যায় মান্নাফ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলামে বলেন, আমরা কভার্ডভ্যানসহ চালককেও আটক করেছি, মামলা হয়েছে। নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।