ভালোবেসে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন: দুলাল প্রধান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কা) সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান গণসংযোগ করছেন। বৃহস্পতিবার(১৩ জানুয়ারি) বিকালে সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডে একরামপুর আরসিম আবাসিক এলাকায় বিভিন্ন ভোটারদের কাছে গিয়ে গণসংযোগ করেন তিনি।


এ সময় কাউন্সিলর প্রার্থী সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান বলেন, আমি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৩নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচন করছি। এখন পর্যন্ত মানু্ষ আমার ডাকে সাড়া দিচ্ছে। আমি আশাবাদী আমি নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবো। আমি বিগত দিনে আপনাদের জন্য কি করেছি তা আপনারাই দেখেছেন। আপনাদের নতুন করে বলার মতো কিছু নাই।

তিনি আরও বলেন, আমি আমার ভোটার এবং যারা ভোটার না সকলের কাছে দোয়া চাই। ২৩ নং ওয়ার্ডে উন্নয়ণমূলক কাজ প্রায় শেষ বাকি কাজ গুলো নির্বাচনে জয়লাভ করে করতে চাই। আমি চাই আমাকে ভালোবেসে মানুষ ভোট দিয়ে আরেকটিবার সেবা করার সুযোগ করে দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন, আরসিম পঞ্চায়েত কমিটির সভাপতি আবদুল হালিম, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহানাজ রাহাত মনির হোসেন মুনু, জাহাঙ্গীর আলম, শামীম, হান্নান, জাতীয় পার্টির নেতা মনোয়ার, লিটন, সালাম, যুবলীগ নেতা সালাউদ্দিন, মুক্তার, আমান, শহীদ, ছাত্রলীগ নেতা আরাফাত কবির ফাহিম, অনিক তালুকদার অপু, রিদয়, নাহিম, জুয়েল, সিয়াম, আরদীপ প্রমুখ।