ভিপি বাদলের পক্ষে ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন যুবলীগ নেতা আলমগীর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনাভাইরাস সংক্রামণ প্রতিরোধে গণপরিবহন চলাচল ও দোকানপাট বন্ধ থাকায় সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন দিনমজুর ও শ্রমিকরা। আর রাস্তায় মানুষের চলাচল না থাকায় দুর্ভোগে পড়েছেন রিকশাচালকও। এসব শ্রেণির মানুষের দুর্ভোগ কাটিয়ে তুলতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলের উদ্যোগে বিতরণ করা হচ্ছে খাদ্যসামগ্রী।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডের গলাচিপা এলাকার বসবাসরত পরিবারের মাঝে ভিপি বাদলের পক্ষে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করেন মহানগর যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন।

বিতরণকালে আলমগীর হোসেন সরকারের পাশাপাশি বেসরকারি, ব্যক্তিগত প্রতিষ্ঠানদেরও এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, নভেল করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। ভিপি বাদল ভাই আওয়ামী লীগের নেতা, আম জনতার নেতা। তাই নিম্ন আয়ের মানুষের পাশে সব সময়ই তাকে পাওয়া যায়। এবারও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সাবান, চিনিসহ অন্যান্য।

এ সময় এলাকার শতাধিক অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকালে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, আল-আমিন, আলম হোসেন, আলিম মোহাম্মদ, ইশা, সোলাইমান প্রমুখ।

0