ভুইঁগড়ে পুলিশ সদস্যের বাড়িতে চুরি

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ভুইঁগড়ে পুলিশ সদস্য আনসারুল হকের বাড়ীতে চুরির ঘটনা ঘটেছে। শনিবার (৪ ফেব্রুয়ারী) পুলিশ সদস্যের ভাগিনা মো. সোরহাব বাদী হয়ে অজ্ঞাতনামা চোরদের আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সদস্য আনসারুল হক অভিযোগ করেছেন ‘ফ্ল্যাটের তালা ভেঙ্গে ১০ ভরি স্বর্ণালংকারসহ নগদ ১ লাখ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।’

মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর মামা আনসারুল হক কক্সবাজার জেলার কুতুবদিয়া থানায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত রয়েছে। অপরদিকে তার স্ত্রী মরিয়ম বেগম(৪২) এক কন্যা আশা(২০) কে নিয়ে ফতুল্লা ভুইগড় গিরিধারা আবাসে এলাকায় আব্দুর রহমানের বাড়ীয় দ্বিতীয় তলায় ভাড়ায় বসবাস করে আসছিলো। চলতি মাসের ২ তারিখ সকাল ১০ টায় বাদীর মামী মরিয়ম বেগম তার কন্যা আশাকে নিয়ে ঢাকার রাজারবাগের পুলিশ লাইন্সে রেশন আনতে যায়। বেলা ১১ টার দিকে বাড়ীওয়ালার মেয়ে রিমা আক্তার বাদীকে ফোন করে জানায় তার মামার বাসায় চুরি হয়েছে। সে তখন বিষয়টি মামীকে অবগত করে। পরে তারা বাসায় এসে দেখতে পায় যে স্টিলের আলমারী ভেঙ্গে দশ ভরি ওজনের বিভিন্ন স্বর্নকার সহ নগদ ১ লাখ ৭০ হাজার টাকা চুরি করিয়া নিয়ে গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানায়, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। চুরি যাওয়া স্বর্নালংকার ও টাকা উদ্ধারসহ জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।