মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে পোশাকশ্রমিক খুন

লাইভ নারায়ণগঞ্জ: তল্লার ছোট মসজিদ সংলগ্ন এলাকায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে এক পোশাক শ্রমিক খুন হয়েছে। রবিবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহত পোশাক শ্রমিকের নাম মোহাম্মদ সঞ্জিত (১৮)। তার বাসা ফতুল্লার তল্লা ছোট মসজিদ সংলগ্ন এলাকায়।

নিহতের মামা রিপন মিয়া জানান, আমার ভাগিনা একজন পোশাকশ্রমিক। সে ফতুল্লার তল্লা ছোট মসজিদ সংলগ্ন একটি মাঠে ব্যাডমিন্টন খেলছিল। ওই এলাকার মাদক ব্যবসায়ী আদম ও কদম নামের দুই ভাই কথা কাটাকাটির একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করেন। পরে আমরা খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা থেকে ছুরিকাঘাতে আহতাবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। যতদূর জানতে পেরেছি ওই এলাকার মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে সে আহত হয়। ঢামেকে নিয়ে আসার পর চিকিৎসক রাত সাড়ে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।