মাদক সেবনের টাকা না দেয়ায় মাকে হত্যা

0

লাইভ নারায়ণগঞ্জ: চার বছর আগে বিবাহ্ বিচ্ছেদ। কারণটা হয়তো মাদক সেবনই ছিলো। অতিরিক্ত মাদক সেবনের ফলে সংশোধনাগারেও পাঠানো হয়েছে। কিন্তু মাদক পিছু ছাড়েনি সাইফুলের। আজ এই মাদকের কারণেই নিজের গর্ভধারিণী মাকে হত্যা করলো সাইফুল।

শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো এলাকায় মাদক সেবনের টাকা না পেয়ে নৃসংশ ভাবে দেলোয়ারা বেগম (৫৫)’কে হত্যা করেছে তারই মাদকাসক্ত ছেলে সাইফুল (৩২)। হত্যার পর লাশ বাথরুমে ফেলে রেখে ঘরের বাইরে ধুমপান করছিলো। এ সময় স্থানীরা তাকে আটক করে পুলিশের সোপর্দ করেছে।

রূপগঞ্জ ভুলতা পুলিশ ফাঁড়ি ইন্সপেক্টর আনিসুর রহমান মোল্লা জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে যাই। মো. সাইফুল ইসলাম একজন মাদকসেবী, তিনি প্রায় মাদকের জন্য তার মাকে মারধর করতো। হত্যার আসল রহস্য তদন্ত করা হচ্ছে।
প্রাথমিক ভাবে জানতে পারি, অতিরিক্ত মাদক সেবনের ফলে সাইফুলকে এর আগে সংশোধনাগার পাঠানো হয়েছে। কিন্তু সংশোধনাগার থেকে আসার পর বেশকিছু দিন বাড়ীতে ছিলো না। গত ৩ মাস আগে বাড়ীতে আসে সাইফুল । সাইফুলের বিয়ে হয়েছিলো কিন্তু ৪ বছর আগে তাদের ছারাছাড়ি হয়ে যায়।

তিনি আরো বলেন, আমরা প্রাথমিক ভাবে আলামত পেয়েছি ঘরে মধ্যে একটি শিল-পাটার ‘শিল’ এবং গলায় পেচানো কাপড়। ধারণা করা হচ্ছে শিল দিয়ে আঘাত করে গলায় কাপড় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। মাদকসেবনের টাকার জন্যই মাকে হত্যা করা হয়েছে বলে আমরা জানতে পারি। আসামী সাইফুলকে আটক করে রূপগঞ্জ থানায় হেফাজতে রেখেছি। মায়ের লাশ মর্গে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহমুদুল হাসান জানান, মায়ের ব্যাংক একাউন্টে টাকা ছিলো। অভিযুক্ত সাইফুল সে টাকা নেয়ার জন্য তার মাকে জোড় করে। এক পর্যায় টাকা না দেয়ায় মাকে হত্যা করে। আসামীর বিরুদ্ধে আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

0