মানুষকে ধোঁকা দিয়ে রাজনীতির স্ট্যান্ড বাজি করি না: ভিপি বাদল

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল বলেছেন, আমরা আমাদের দেশের মানুষকে ধোকা দিয়ে রাজনীতি স্ট্যান্ড বাজি করি না। অনেকে আছে, যারা নির্বাচনের সময় মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট চায়। কিন্তু নির্বাচনে জয়ী হলে তাদের জন্য কোন কাজ করে না। তাদের খোঁজ খবর নেয় না। এটা এক প্রকারে রাজনীতি ধোঁকা বাজি।

রবিবার ( ১৭ জানুয়ারি ) বন্দর ধামগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে মুজাম্মেল হক চিশতির দরবার শরিফের এক দোয়া মাহফিলের অনুষ্ঠানে গিয়ে ভিপি বাদল এসব কথা বলেন। দরবার শরীফে গিলাফ চড়ানোসহ এসময় ভিপি বাদল স্থানীয় নেতা-কর্মী ও সাধারন মানুষদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের বিভিন্ন সমস্যার খোঁজ খবর নেন।

এর পাশাপাশি ভিপি বাদল সেখানকার স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন। তাদের রাজনীতির মুল্যবোধ ব্যখ্যা করে বোঝান। এবং জনগনের মুখে হাসি ফুটানোর জন্য প্রধান মন্ত্রীর নির্দেশনা সম্পর্কে গুরুত্বপুর্ন মতামত প্রদান করেন।

ভিপি বাদল বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সোনার বাংলা প্রতিষ্ঠা করার। তার সেই স্বপ্ন পুরনের লক্ষ্যে আমাদের নেত্রী শেখ হাসিনার সব পরিশ্রম। আজকে সারা দেশে ব্যাপক উন্নয়ণ হচ্ছে। পদ্মা সেতুর মতো বৃহৎ অবকাঠামো নিজ অর্থায়নে হচ্ছে। আমাদের দায়িত্ব নেত্রীর লক্ষ্য পর্যন্ত তাকে পৌছাতে তার হাতকে আরো শক্তশালী করা। সরকারের উন্নয়নের বার্তা ঘরে ঘরে আপনারা পৌছে দিবেন।

তিনি আরও বলেন, আমি আপনাদের ডাকে সব সময় হাজির আছি। আপনাদের যে কোন বিষয় আমাকে জানাবেন। আপনাদের এলাকার সমস্যা সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ জনপ্রতিনিধিদের জানাবো। মনে রাখবেন, আমাদের প্রিয় নেত্রী যত দিন আছে, এই বাংলার কোন মানুষের কোন সমস্যা রাখবেন না ইনশাআল্লাহ। আওয়ামী লীগে একতা বজায় রাখবেন। দলের সুনাম নস্ট হতে দেয়া যাবে না।

এসময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সেখানে উপস্থিত ছিলেন।

0