মেয়রের পরিবার ৪শত কোটি টাকার সম্পত্তি আত্মসাৎ করছে: এড খোকন সাহা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৩টায় বন্দর উপজেলার শহীদ সোহরাওয়ার্দী মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।


এ সময় বন্দর পৌর ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক কাজী শহিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

 প্রধান অতিথির বক্ত্যব্যে এড. খোকন সাহা বলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের পদে আমার ২৬ বছর পূর্ণ হয়েছে। এ সময়ে আমার হাত ধরেই অনেক নেতাকর্মী তৈরি হয়েছে। যেখানেই অন্যায়, দেখি সেখানেই প্রতিবাদ করি, গর্জে উঠি। মেয়রের পরিবার দুই নম্বর দলিলের মাধ্যমে প্রায় ৪শত কোটি টাকার সম্পত্তি আত্মসাৎ করেছে।

খোকন সাহা আরও বলেন, আমি সনাতন ধর্মাবলম্বী, কিন্তু তবুও যখন নবী মোহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি করলো আমি কিন্তু সেটার প্রতিবাদ করেছি। মসজিদের জায়গা দখল করলো, আমি প্রতিবাদ করলাম। আর আমি নাকি সাম্প্রদায়িক রাজনীতি করি। আমি দলিল দেখাইছি, যে এটা ওকফাকৃত সম্পতি, এটি কি কখনো বিক্রি হয়? মসজিদের সম্পত্তি, মন্দিরের সম্পত্তি খাইবেন, কার স্বার্থে? উন্নয়নের নামে ৩৪জন ঠিকাদার দিয়ে সিন্ডিকেট তৈরি করা হয়েছে। লুট-পাট বন্ধ করেন।

যুগলীগ নেতা খান মাসুদের সার্বিক পরিচালনায় এ সময আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষযক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন,  নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।

0