মেয়র শীতলক্ষ্যা নদীকে হত্যা করছে: খোকন সাহা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মুক্তিযোদ্ধাদের নামে রাস্তার উদ্বোধন করেছেন বেশ ভালো কথা। কিন্তু যার নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছে, সেই এ দেশ স্বাধীন হয়েছে- সেই জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অনুষ্ঠানের ব্যানারে ব্যবহার করেননি। নেত্রীর ছবিও নেই। এটা আমাদের জন্য লজ্জার।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের অর্থায়নে নির্মিত একটি সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আইভীর অবস্থান নিয়ে সমালোচনা করে এ কথা বলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা।

৩ নং ওয়ার্ডের বটতলা মোড়ে ২৬ সেপ্টেম্বর বিকাল ৩টায় কাউন্সিলর শাহ জালাল বাদলের নেতৃত্বে এক কর্মীসভার আয়োজন করা হয়েছে।

খোকন সাহা বলেন, ‘যেখানে রাষ্ট্র আইন করে দিয়েছেন, সমস্ত অফিস আদালতে জাতির জনকের ছবি থাকবে। সেখানে স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চেয়ারে বসে বঙ্গবন্ধুর ছবি লাগান না। এটা ভাবতেও কষ্ট লাগে।’

খোকন সাহা আরও বলেন, ‘নগরবাসী পর্যাপ্ত ট্যাক্স দেয়, তারপরেও সেবা থেকে বঞ্চিত হয়। সিটি করপোরেশনে কয়েক কোটি টাকার মশার যন্ত্রপাতি ও ওষুধ ক্রয় করা হলো। কিন্তু এখানে কাউন্সিলর সাহেব বসে আছে, জিজ্ঞাস করেন- কতগুলো মশার ওষুধ পেয়েছে? নারায়ণগঞ্জে বর্জ্য ব্যবস্থাপনা অত্যান্ত নাজুক অবস্থা। সিটি করপোরেশনের বর্জ্য পড়ছে শীতলক্ষ্যা নদীতে। উনি শীতলক্ষ্যা নদীকে হত্যার চেষ্টা করছেন। সিটি করপোরেশনের বর্জ্যের পানিকে রিফাইন করা উচিৎ ছিল। সেটা উনি গত ১৮ বছরে করেনি।’

এ সময় তিনি বলেন, রাস্তা, ঘাট শিল্প প্রতিষ্ঠান থেকে শুরু করে প্রায় সব ক্ষেত্রেই উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিনত হবে।

কাউন্সিলর শাহ জালাল বাদলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বাবু চন্দন শীল,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল , নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক শাহ নিজাম,নারায়ণগঞ্জ জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি নিপু ,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মো. সিব্বির আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুল ইসলাম রাজু, এড. কামালসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী প্রমূখ।

0