মোবাইল সাংবাদিকদের কারণে প্রকৃত সাংবাদিকদের সম্মান হানী হচ্ছে: ডিসি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজে ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূঞার সাথে সৌজন্যে সাক্ষাত করেছেন জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা । বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকালে জেলা প্রশাসকের সভা কক্ষে এ সাক্ষাত করে সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, কতিপয় কিছু মোবাইল সাংবাদিকদের কারনে আজ প্রকৃত সাংবাদিকদের মানসম্মান হানী হচ্ছে। ঐ সকল মোবাইল সাংবাদিকরা নিজেরাই জানেনা সে কোন পত্রিকায় কাজ করছে। তাছাড়া আমরা অচিরে যে সকল পত্রিকার ডিক্লারেশন নাই সে সকল পত্রিকার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ জানান। একজন সাংবাদিককে হতে হবে স্বচ্ছ এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবে এটাই আমরা চাই। নেগেটিভ নিউজের পাশাপাশি পজেটিভ নিউজ ও থাকতে হয় তাহলে পত্রিকার মান থাকে। আমি ইংরেজী পত্রিকা অবজাভার সহ অন্যান্য পত্রিকা পড়ে স্কুল-কলেজের অনেক প্রশ্নের উত্তর দিতে পেরেছি। সে শিক্ষা লাভের কারনে আজ আমি এই চেয়ারে।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচাজ ফখরুদ্দিন ভূঞার সাথে সাক্ষাতকালে তিনি প্রথমত নবনিবাচিত কমিটিকে ধন্যবাদ জানান। যে কোন বিষয়ে তাদেরকে প্রয়োজন হলে তারা সেবা দিতে প্রস্তুত রয়েছেন বলে জানান তিনি।

এ সময়ে উপস্থিত ছিল নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি কাজী মো. ইসলাম মিয়া, সহ সভাপতি এএসএম এনামূল হক প্রিন্স, সাধারণ সম্পাদক সৈয়দ দীল মোহাম্মদ দীলু, যুগ্ন – সাধারন সম্পাদক মো. দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর ডালিম, প্রচার সম্পাদক মো. মোস্তফা কামাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মোক্তার হোসেন, দপ্তর সম্পাদক আবদুহু সাফি মাহমুদ ফারুক, কাযকরী সদস্য একেএম শফিউল আলম, এমআর হায়দার রানা, মো. নূর আলম আকন্দ, সাহিদুল ইসলাম টিটু ও সদস্য মো. মেহেবুব মিয়া।