মোহাম্মদ আলী সাহেব আমার একমাত্র আপন মানুষ: সেলিম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ ইউনিটের সাবেক কমান্ডার ও বিশিষ্ট ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীরে রোগমুক্তি কামনায় দোয়ার আয়োজন করা হয়েছে।


জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড ও সদর উপজেলা কমান্ডের উদ্যেগে বুধবার (১৬ জুন) বাদ আছর নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ বিকেএমএ সভাপতি একেএম সেলিম ওসমান।

এ সময় সেলিম ওসমান বলেন, সব সময় একসাথে পথ চলা মোহাম্মদ আলী সাহেবের সাথে। আমরা সবাই কোনো না কোনো রাজনীতির সাথে যুক্ত, কিন্তু মসজিদের মধ্যে যেমন কোনো রাজনীতি থাকে না তেমনি মুক্তিযোদ্ধাদের সাথে বসলে কোনো রাজনীতি থাকে না। আজ বঙ্গবন্ধুর আদর্শে এই দেশকে স্বাধীন করেছি, এই মুক্তিযোদ্ধারাই দেশকে তৈরী করেছে। আমার আপন মানুষের মধ্যে একজনই ছিলো মোহাম্মদ আলী সাহেব। গত রাতে উনার সাথে আমার কাচ্চি বিরিয়ানি খাওয়ার কথা ছিলো। উনি আমাকে পরামর্শ দিলেন যে, দুপুরে বেশী খেও না তাহলে রাতে বেশী খেতে পারবা না।

তিনি আরও বলেন, আমাদের এখনে যারা আছে এদের মধ্যে কেউ না কেউ আল্লাহর মুমিন বান্দা আছেন। যদি এখনে ৪০ জন থাকে তার মধ্যে একজন অন্তত মুমিন আছে। আল্লাহ মুমিন বান্দার দোয়া কবুল করেন। আপনাদের মধ্যে কারো না কারো দোয়ায় মোহাম্মদ আলী সাহেব আমাদের মাঝে ফিরে আসবে। আজ উনার কিছু হয়ে গেলে আমিও হয়তো ঠিক থাকতে পারতাম না। আমারও তো একটা সঙ্গীর দরকার আছে। আমি আল্লাহর কাছে মনে প্রাণে দোয়া করেছি, আল্লাহ তুমি এমন কিছু কইরো না যাতে আমি বেচেঁ থেকেও মরে যাই। মুত্যৃর আগে একবার ‘লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ’ও জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে মুক্তিযোদ্ধারা মৃত্যু বরণ করতে পারি।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ জেলার ডেপুটি কমান্ডার মো. আলী, নুরুল হুদা, সদর উপজেলা কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নূর উদ্দিন আহমেদেসহ প্রায় শতাধিক মুক্তিযোদ্ধা।

0