যন্ত্রণায় ছটফট করছে ছেলেটি

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাদক সেবনে বাঁধা দিয়েছে; আর এ কারণেই ক্ষুব্দ হয়ে এক যুবক মারাত্বক জখম করেছে মাদক সেবী।

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া গোদনাইল এসও এলাকায় এ ঘটনা ঘটেছে। এখন নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে যন্ত্রণায় ছটফট করছে গুরুতর জখম হওয়া ওই ছেলেটি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে আজিজ (৫০) তাঁর ঘরে বসে মাদক সেবন করছিলো। সেই সময় আশেপাশে মাদকের গন্ধ ছড়িয়ে পড়লে পাশবর্তী বাড়ির রাজু (২৮) আজিজকে বাড়িতে বসে মাদক সেবন করতে বাঁধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে আজিজ ধারালো ছুড়ি নিয়ে রাজুকে ধাওয়া করে এবং এক পর্যায়ে ছুড়িকাঘাত করে। আজিজের ছুঁড়ির আঘাতে রাজুর গালে এবং হাতে গুরুতর জখম হলে রক্তক্ষরণ হয়। এসময় স্থানীয়রা আহত রাজুকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট সরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজিজের খোঁজ করতে বাড়িতে গেলে পুলিশের কাছে তাঁর মেয়ে আখিও আজিজের মাদক বিক্রি ও সেবনের কথা স্বীকার করে। আহত রাজু ঐ এলাকার মৃত আঃ বাসেদের ছেলে।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শনকারী সিদ্ধিরগঞ্জ থানার সহকারি উপ-পরিদর্শক (এসআই) মিলন মোল্লা এলাকাবাসীর বরাত দিয়ে বলেন, রাজু এবং আঃ আজিজের বাড়ি পাশাপাশি। আজিজ নিজে একজন মাদকসেবী ও বিক্রেতা। সে মাদক বিক্রির সাথে জড়িত। তাঁর নিজ ঘরে বসেও সে মাদক সেবন করে এবং অনেক মাদকসেবীরা তার বাসা থেকে এসে মাদক নিয়ে যায় বলে জানায় স্থানীয়রা।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ বলেন, মাদক বিক্রি ও সেবনে বাধা প্রদান করার ঘটনা নিয়ে এক যুবককে ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে এবং ওই মাদক বিক্রেতাকে আটক করার জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।