যাত্রীবাহী বাসে ছিনতাই, টাকা উদ্ধারসহ আটক ৫

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে যাত্রীবাহী বাসে এক ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাই করার সময় পাঁচজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড গোলচত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় ছিনতাই হওয়া টাকা উদ্ধার করে পুলিশ।  

আটককৃতরা হলেন, বড়গুনার আমতলী পুর্ব ছোনাখালী এলাকার মৃত আযহার আকনের ছেলে জাহাঙ্গীর (৪৮), পটুয়াখালীর দশমিনা হোসনাবাদ এলাকার আলী হোসেন বেপারীর ছেলে জামান (৩৮), শরিয়তপুরের নড়িয়া সদর এলাকার নোয়াব আলী বেপারীর ছেলে রাসেল (৪৫), একই এলাকার চিকন্দি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মনির (৪৫) ও পটুয়াখালী রাঙ্গাবালীর শামচাঁদ এলাকার মৃত বাসেদ মিয়ার ছেলে মাসুম (৪৩)।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আল মারুফ জানান, দুপুর দেড়টার দিকে রাজধানীর মিরপুর পাইকপাড়া এলাকার ব্যবসায়ী জলিল মিয়া বিশ্বরোড এলাকা থেকে বিসমিল্লাহ পরিবহন নামের বাস যোগে চিটাগাংরোড এলাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। বাসে ওঠার পরই সংঘবদ্ধ ছিনতাইকারী সদস্যরা জলিল মিয়াকে বাসের মধ্যে ঘিরে ধরে। এক পর্যায়ে ব্যবসায়ী জলিল মিয়ার সঙ্গে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় প্রতিবাদ করতেই যাত্রীবেসে বিশৃংখলা সৃষ্টি করে ছিনতাইকারী চক্রটি। এক পর্যায়ে পরিবহন শ্রমিকদের সহযোগিতায় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ বাস থেকে ওই পাঁচজনকে আটক করে বলে জানান এই কর্মকর্তা ।

তিনি জানান, তাদের সঙ্গে থাকা ছিনতাই হওয়া ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়। এই ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।