য‌দি নেত্রীর দি‌কে নজর দেন, ঘ‌রে ঢু‌কে ঢু‌কে আঘাত কর‌বো: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: য‌দি নেত্রীর দি‌কে নজর দেন, ঘ‌রে ঢু‌কে ঢু‌কে আঘাত কর‌বো।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে শনিবার (২৯ জানুয়ারি) বিকালে ফতুল্লার নমপার্কে এ কথা বলে নারায়য়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তাঁর ভাষ্য ‘আঘাত আসবে, আগামী শুক্রবার প্রতিটি মসজিদে মসজিদে করোনা মহামারী থেকে মুক্তি ও শেখ হাসিনার জন্য দোয়া করবেন’।

শামীম ওসমান বলেন, একটা বড় আঘাত আসছে দেশের মানচিত্রের উপরে। কিন্তু শেখ হাসিনার জন্য পেরে উঠছে না। হিমালয় পর্বতের মতো নিজের উপর আঘাত নিচ্ছেন। একবার দু’বার নয়, ২১ বার মারার চেষ্টা করা হয়েছে। যখন ২১ আগস্ট গ্রেনেড হামলা হলো, তখন কোথায় ছিল, মানবাধিকার সংস্থারা। তখনতো মানবাধিকার দেখলাম না। বঙ্গবন্ধু হত্যাকারীরা বিদেশে আশ্রয় পেয়ে বসে থাকে, তখন কোথায় থাকে, মানবাধিকার?

শামীম ওসমান আরও বলেন, এখানে অনেক নেতাকর্মীর বুখে রক্তখরন আছে, গত ১৫ দিনে হয়েছে। তারপরেও আমাদের লড়াইয়ের জন্য প্রস্তুতি নিতে হবে। মুক্তিযোদ্ধারা যখন যুদ্ধ করেছে, তখন যুদ্ধের পর কি পাবো; এই আশা করে করে নাই। তারা একটি স্বাধীন রাষ্ট্রের জন্য জীবন দিতেই গিয়েছিল। একটা খুব কঠিন ষড়যন্ত্র আসছে। কিন্তু আমার নেত্রীর প্রতি আল্লাহর একটা রহমত আছে। তাই আমরাই জিতবো। আমি জানি আমি কি করতে পারি, আমার বিরুদ্ধে অনেকেই অনেক কথা বলে, এতে আমার কিছু যায়-আসে না। কিন্তু এ কথাটি মানতে পারিনি? প্রচুন্ড কষ্ট লেগেছে আমার মনে।