রঙ নিয়ে এলো ‘পণ্যভিত্তিক অনলাইন উৎসব’

0

বিজ্ঞপ্তি: মহামারীর কাল নতুন এক অভিজ্ঞতা। সময়ের সাথে সাথে অনেক কিছুই পরিবর্তিত হয়ে গেছে আমাদের জীবনযাপনে। প্রতিকূল এই সময়ে ঘরে বসে পণ্য কিনতে ক্রেতা সাধারণ অভ্যস্ত হয়ে উঠেছে ধীরে ধীরে। আর সেটা সুলভ মূল্যে পেলে তো কথাই নেই। এই সুযোগ নিয়ে এসেছে রঙ বাংলাদেশ তাদের নতুন ক্যাম্পেইন ‘পণ্যভিত্তিক অনলাইন উৎসব’ ।

আইটেম ভিত্তিক নির্দিষ্ট পণ্যে আলাদা দিনের স্লট ভাগ করে আয়োজন করা হয়েছে ১৮দিনব্যাপী অনলাইন প্লাটফর্মে এই পুরো উৎসবটি । বিশেষ সুবিধা সকল কেনাকাটায় ৫০% মূল্যছাড়।

অনলাইন উৎসবে ৫০% সাশ্রয়ী দামে বিপুল পরিমাণ বাছাই করা সামগ্রী থাকছে রঙ বাংলাদেশ এর ওয়েব সাইট ও ফেসবুক পেজে। আগামী ২৫ মে থেকে ১১ জুন পর্যন্ত চলবে আইটেমভিত্তিক স্লট ভাগ করা ১৮দিনের এই উৎসব।

‘পণ্যভিত্তিক অনলাইন উৎসব’ থেকে কিনতে এবং হোম ডেলিভারি সুবিধা পেতে ভিজিট করুনঃ   www.rang-bd.com অথবা ঘুরে আসুন https://www.facebook.com/rangbangladesh ফেসবুক পেজে। যেকোন প্রয়োজনে ফোন করুন হোয়াটস্ অ্যাপ ০১৭৭৭৭৪৪৩৪৪ অথবা ০১৭৯৯৯৯৮৮৭৭ নম্বরে।

সঙ্গে নেওয়া হয়েছে স্বাস্থ্য সচেতনার সকল ব্যবস্থা, অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় সময়মত পৌঁছে যাবে আপনার ঘরে।

0