রঙ বাংলাদেশ এর ঈদ আয়োজন

0

লাইভ নারায়ণগঞ্জ: বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ। রোজাতেই শুরু হয়ে গেছে উদযাপন প্রস্তুতি। রঙ বাংলাদেশ ধারাবাহিকতা বজায় রেখেছে অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ। প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক। ইসলামিক নকশা,ফ্লোরাল ও ইন্ডিয়ান টেǑটাইল এই তিনটি থিমই হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। ঈদ কালেকশনের তিনটি থিমে পোশাক নকশায় অবশ্যই গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে।


রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেটেই পাবেন চমৎকার এই ঈদ সংগ্রহ। এই মহামারীকালে মানুষের বাজেটের প্রতি খেয়াল রেখে বাছাই করা সাশ্রয়ী সামগ্রীর বিপুল সংগ্রহও রাখা হয়েছে এই আয়োজনে। করোনাকালীন সময়ে সম্মানিত ক্রেতা ঘরে বসেই কিনতে পারেন ঈদ এর পোশাক। আছে হোম ডেলিভারীর সুবিধা। অর্ডার করতে অনলাইনে ভিজিট করুন www.rang-bd.com ও ফেসবুক পেজে www.facebook.com/rangbangladesh পাওয়া যাবে ঈদ সংগ্রহ । সঙ্গে নেওয়া হয়েছে স্বাস্থ্য সচেতনার সকল ব্যবস্থা, অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন বা যোগাযোগ করুন হোয়াটস্ অ্যাপ নং ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নাম্বারে । যোগাযোগ করেত পারেন যেকোন আউটলেটের ফেসবুক পেজে বা হোয়াটস্ অ্যাপ নাম্বারেও।


রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস। এছাড়া আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার,পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ।
এছাড়াও আমাদের সাব ব্র্যান্ড হিসাবে থাকছে: তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র এর ঈদ আয়োজন।
তথ্যাদি:
ব্যবহৃত মূল রং: লাল, মেজেন্টা, বøু, কমলা,ক্রিম,ফিরোজা।
ব্যবহৃত অন্যান্য রং: টিয়া, লেমন, ব্রাউন।
ঈদ সংগ্রহে ব্যবহৃত ভ্যাল অ্যাডেড মিডিয়া: স্ক্রীনপ্রিন্ট, বøকপ্রিন্ট, হ্যান্ডওয়ার্ক, কারচুপি, প্যাচওয়ার্ক।
কাপড়: তাঁতে বোনা সুতি কাপড়,লিলেন,মসলিন,হাফসিল্ক কাপড় ব্যবহার করা হয়েছে।
সংগ্রহে যা রয়েছে:
মেয়েদের পোশাক: শাড়ী, সালোয়ার কামিজ,সিঙ্গেল কামিজ,র্স্কাট-টপস সেট, প্লাজো, আনষ্টিচ, ওড়না, বøাউজপিস, তৈরী বøাউজ।
ছেলেদের পোশাক: পাঞ্জাবী, শার্ট, কাতুয়া, টি-শার্ট, পায়জামা, গেঞ্জি, লুঙ্গি, টুপি ।
ছোটদের পোশাক: সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট-টপস সেট, টপস, প্লাজো, পাঞ্জাবী, শার্ট, টি-শার্ট।

পোশাকের মূল্য:

মেয়েদের পোশাক: তাঁতের সুতি শাড়ি ১৫০০-৩,৫০০ টাকা,তাঁতের হাফ সিল্ক ২,৫০০-৫,০০০ টাকা, বøকপ্রিন্ট,স্ক্রিনপ্রিন্ট শাড়ি ১,৬০০-২২৫০টাকা, মসলিন ১০,৫০০- ২০,০০০ টাকা।
সিঙ্গেল কামিজ ১৫৫০-২০৫০ টাকা,থ্রিপিস ৩০৫০-৫৫০০ টাকা,আনস্টিচ ১,৬০০-৩,২৫০টাকা,স্কার্ট সেট ২,০৫০-২,৫৫০টাকা,টপস ১২৫০-১৮৫০ টাকা,ওড়না ৭০০-১৬০০ টাকা, বøাউজ পিস ২৫০-৬৫০ টাকা।

ছেলেদের পোশাক: পাঞ্জাবি ১,০৫০-৫,৫০০টাকা, ফতুয়া, ৭৫০-৯৫০ টাকা, শার্ট- ৮৫০-১,৮৫০ টাকা, টি-শার্ট ৪৯০-৫৫০ টাকা,পায়জামা ৫৯০-৬৫০ টাকা, লুঙ্গি ৪৩০-২২০০ টাকা,টুপি ২৫০-৩৫০টাকা, প্লাজো ৭০০-৮৫০ টাকা।
বাচ্চা মেয়েদের পোশাক: শাড়ী-৭০০-৯০০টাকা,থ্রীপিস ২৭০০-৩৫০০ টাকা,ফ্রক- ৬৫০-১২৫০ টাকা, স্কার্ট সেট ৭০০-১৪৫০ টাকা।
বাচ্চা ছেলেদের পোশাক: পাঞ্জাবি ৬৫০-৯৫০ টাকা,শার্ট ৫৫০-৯৫০ টাকা,টি-শার্ট ৩৯০-৪৫০ টাকা।

0