রঙ বাংলাদেশ এর ‘বিয়ে উৎসব’

লাইভ নারায়ণগঞ্জ: বছরের এই সময়টা বিয়ের সময়। বিয়ে- ছোট্ট একটি শব্দ, অথচ লাখ কথা না হলে নাকি বিয়েই হয় না! লাখ কথার পর যখন সব ঠিকঠাক, তখনই শুরু হয়ে যায় বিয়ের কেনাকাটার মহাযজ্ঞ। তা সে হোক কনেপক্ষের বা বরপক্ষের। বিয়ের জোগাড়যন্ত্রের এই সময়ে রঙ বাংলাদেশ আয়োজন করেছে ‘বিয়ে উৎসব’। এই আয়োজনে আছে দেশীয় কারিগরের হাতে তৈরি সুনিপুণ বিয়ের শাড়ি ছাড়াও নান্দনিক ডিজাইনের বেশ বিশেষ কিছু শাড়ি, পাঞ্জাবীসহ আনুসাঙ্গিক পোশাকের সংগ্রহ।
এবারের বিয়ের শাড়ি সংগ্রহ সাজানো হয়েছে মূলত অরিয়েন্টাল রাগ থিমের নান্দনিক নকশায়। মূল রং হিসাবে সাদা,লাল,অ্যাশ ও বটলগ্রীন ব্যবহার করা হয়েছে। মসলিন ও বলাকা সিল্ক কাপড়ে শাড়ির নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানান ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীনপ্রিন্ট, হাতের কাজ,এ্যাম্ব্রয়ডারি ও কারচুপি। শাড়ির সাথে রয়েছে ম্যাচিং ব্লাউজ পিস,বটুয়া ব্যাগ ও মাস্ক। অর্ডার দিয়ে মনের মতো ব্লাউজ তৈরি করে নেওয়ার সুব্যবস্থাও রাখা হয়েছে রঙ বাংলাদেশ এর সকল আউটলেটে।


‘বিয়ে উৎসব’ এর শাড়ির সংগ্রহ প্রধানত পাওয়া যাচ্ছে, রঙ বাংলাদেশ-এর যমুনা, সীমান্ত স্কয়ার, বসুন্ধরা সিটি দেশীদশ আউটলেটে এবং সেই সাথে অনলাইনে। অনলাইন প্ল্যাটফর্মে ‘বিয়ে উৎসব’ এর শাড়ির ক্রয়ে ভিজিট করুন : www.rang-bd.com অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh ।

আছে হোম ডেলিভারীর সুবিধা, আপনার অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন/ হোয়াটস অ্যাপে রয়েছে সাহায্যকারী ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নাম্বারে।