রঙ বাংলাদেশ এর ‘শীত উৎসব’

লাইভ নারায়ণগঞ্জ: অগ্রহায়ণ জানান দেয় শীতের। পৌষে উত্তরের বাতাসে কমে তাপমাত্রা। বাড়ে শীত। শীত মানেই পাতার ঝরার দিন। প্রকৃতির পালা বদলে আবার এসেছে শীত। ক্ষণস্থায়ী এই শীতে বাঙালির উদ্যাপনে তাই পোশাক বিশেষ জায়গা করে নেয়। দেশের জনপ্রিয় ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ এ চলছে ‘শীত উৎসব’।


উইন্টার ট্রি’স থিমে সাজানো নকশায় নান্দনিক এবারের শীত সংগ্রহ। মূল রং হিসাবে কালো,অ্যাশ,সাদা,কফি, ব্রাউন,অলিভ,ম্যাট ভায়োলেট, ইয়েলো অকার, মেজেন্টা, নীল, পিচ, লাইট ব্রাউন ব্যবহার করা হয়েছে।
কটন, টুইল, ভিসকস, হাফসিল্ক, নীট ও লিলেন কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে কাটিং সুইং, প্যাচওয়ার্ক, স্ক্রীনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট ও হাতের কাজ ।
ট্র্যাডিশনালের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। মেয়েদের রয়েছে শাড়ি, রেডি ব্লাউজ, পঞ্চ, লেডিস কটি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস্, শাল, শ্রাগ, লেডিজ কোট—প্যান্ট । এছাড়া সিঙ্গেল ওড়নাও পাওয়া যাবে নিয়মিত কালেকশনের অংশ হিসাবে। তবে শীত সংগ্রহের মূল আকর্ষণ হলো শাল। পরা যাবে যেকোনো পোশাকের সঙ্গে। কেবল মেয়েদের নয়, ছেলেদের কালেকশনও সমান আকর্ষক। পাঞ্জাবি, কাতুয়া, ফুলহাতা ও হাফহাতা টি—শার্ট, শার্ট, কটির সঙ্গে শীত তাড়াতে থাকছে শাল। বড়দের পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে শীত পোশাক। এই সংগ্রহে রয়েছে ফুলশার্ট, টি—শার্ট, কটি, ফ্রক, থ্রিপিস ও সিঙ্গেল কামিজ।


শীতের এই সংগ্রহগুলো করা হয়েছে মূল ব্র্যান্ড রঙ বাংলাদেশ ছাড়াও সাবব্র্যান্ড ওয়েস্টরঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের সামগ্রী। প্রতিটি পণ্য রয়েছে সবার সাধ্যের মধ্যে।
ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই ক্রেতারা পাবেন এই শীত উৎসবের পোশাক। শোরুমের পাশাপাশি অনলাইনেও পাওয়া যাবে শীতের পোশাক। অনলাইন প্ল্যাটফর্মে শীত উৎসব এর পণ্য ক্রয়ে ভিজিট করুন : িিি.ৎধহম—নফ.পড়স অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ িিি.ভধপবনড়ড়শ.পড়স/ৎধহমনধহমষধফবংয ।
আছে হোম ডেলিভারীর সুবিধা, আপনার অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন/ হোয়াটস অ্যাপে রয়েছে সাহায্যকারী ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নাম্বারে।