রঙ বাংলাদেশ-এর ৪টি শোরুম ও অনলাইনে সেল অফার

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনা মহামারীকাল কাটিয়ে উঠেছি আমরা অনেকটা। স্কুল-কলেজ- ইউনিভার্সিটি খুলে দেওয়া হয়েছে,জীবনযাত্রা অনেকটা স্বাভাবিক।অনেকটা সময়ই ঘরবন্দী থাকার পওে পুরোদস্তর চলমানতা শুরু হয়েছে আমাদেও নাগরিক জীবনে। তাই এই পরিবর্তিত সময়ে তৈরি হয়েছে অনেক দৈনন্দিন ও সামাজিক জীবনের পোশাকের প্রয়োজন। সেই সাথে করোনাউত্তর দৈনন্দিন বাজেট সাশ্যয়ের ভাবনাও সবার মধ্যেই বিদ্যমান।


সেজন্যেই ক্রেতাদের সন্তুষ্টি ও হরেক রকম প্রয়োজনে ক্রয়সাধ্যের সাশ্রয় আকাঙ্খা বিবেচনায় রেখে রঙ বাংলাদেশ নিয়ে এসেছে মূল্যছাড়ের অফার ৪টি আউটলেট ও অনলাইনে।

প্রতিকূল এই সময়ে সুলভ মূল্যে কেনাকাটার সুবিধার্থে রঙ বাংলাদেশ -এর নতুন ক্যাম্পেইন ‘সেল ৩০-৫০-৭০’। এই অফারে ৩০%, ৫০% ও ৭০% সাশ্রয়ী দামে বিপল পরিমাণ সামগ্রী থাকছে রঙ বাংলাদেশ এর টোকিও স্কয়ার, কুষ্টিয়া, ঈশ^রদী,কুমিল্লা আউটলেট এবং অনলাইন ওয়েবসাইট ও ফেসবুক পেজে। ২৫ অক্টোবর থেকে ২৫ নভেম্বর ২০২১ পর্যন্ত চলাকালে প্রতিনিয়তই ক্রেতারা পাবেন নতুন নতন সাশ্রয়ী পন্য এই অফারে ।

অনলাইনে সেল অফারটি উপভোগ করতে ভিজিট করুন www.rang-bd.com অথবা https://www.facebook.com/rangbangladesh ফেসবুক পেজে। স্বাস্থ্য সচেতনার সম্পূর্ণ সুরক্ষা ব্যবস্থায় অর্ডার করা রঙ বাংলাদেশ এর পণ্য সময়মত পৌঁছে যাবে আপনার ঘরে।

ফোন বা ইনবক্সে সহায়তার জন্যে সবসময় প্রস্তুত আছি আমরা। যেকোন সাহায্য পেতে যোগাযোগ করতে পারেন ফোন বা হোয়াটস অ্যাপে: +৮৮০১৭৭৭৭৪৪৩৪৪ এবং +৮৮০১৭৯৯৯৯৮৮৭৭ নাম্বারে। এমনকি সাহায্য বা কেনাকাটার প্রয়োজনে

যোগাযোগ করতে পারেন রঙ বাংলাদেশ-এর এই তিনটি আউটলেটের নিজস্ব ফেসবুক পেজের ইনবক্সে বা হোয়াটস অ্যাপ নাম্বারেও।

0