রাজনীতিতে ভাল লোকগুলোর এক হওয়া দরকার: চেয়ারম্যান আনোয়ার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ ‘বঙ্গবন্ধু আমাকে বলেছিলেন, ভাল ছাত্র হও ভালো রাজনীতিবিদ হও। মানুষের পাশে দাড়াও, মানুষের কল্যাণে কাজ করো। এটা থেকে আমরা দূরে সরে গেছি। দূরে সরে গেছি বলেই আজকে সমাজে দূর্যোগের ঘনঘটা দেখা যাচ্ছে। রাজনীতিতে ভাল লোকগুলোর এক হওয়া দরকার। আজকে আনোয়ার হোসেন মানুষের জন্য কাজ করবে আর অন্যরা পিছনে প্রভাবশালীদের সাথে হাত মিলাবে তাহলে সমাজের পরিবর্তন হবে না। আজকে আমরা যারা সমাজের ভালো লোকগুলো আছি তাঁরা ঐক্যবদ্ধ হলে সমাজ এগিয়ে যাবে। ভাল সমাজ সৃষ্টি করার জন্য।’


নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের ষষ্ঠ তলায় নারায়ণগঞ্জ টিভি মিলনায়তনে ২ মার্চ (মঙ্গলবার) সময়ের আলো পত্রিকার ২য় বর্ষ পদার্পন অনুষ্ঠানে এ কথা বলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন।

সময়ের আলোর জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

চেয়ারম্যান আনোয়ার আরো বলেন, আজকে যারা ঘুষখোর দূর্নীতিবাজ ইমামের পিছনে তাদেরই অবস্থান। আমরাই কিন্তু সুযোগটা করে দেই। আজকে যারা অরাজকতা সৃষ্টি করে, ক্যাডার সৃষ্টি করে তাদেরই কিন্তু আমরা এগিয়ে দেই। জেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার পর শহরে দৃশ্যমান অনেক কাজ আমি করেছি। কারণ ১৩১ বছরের জেলা পরিষদ, নারায়নগঞ্জের প্রথম নির্বাচিত চেয়ারম্যান হিসেবে আমি অনেক কিছু করেছি, কারণ আমার হাতে সময় সংক্ষিপ্ত। আমার কাছে যেসমস্ত কাজ নিয়ে অনেকে আসেন, দেরিতে হলেও আমি কাজ করে দিয়েছি। আমার কাছে অনেক মুক্তিযুদ্ধা, সাংবাদিক এমনকি অসৎ লোকেরাও যায় যারা বলে, আমার মেয়ের বিয়ে দিতে পারছি না, অসুস্থতা, তাদের আমি যতোটুকু পারি সাহায্য করি। প্রতিবছর মুক্তিযোদ্ধাদের জন্য লক্ষ লক্ষ টাকা অনুদান দেই।

এছাড়াও বক্তব্য রাখেন পিবিআই নারায়ণগঞ্জ এর পুলিশ সুপার মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর ডেপুটি কমান্ডার এডভোকেট নুরুল হুদা, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও দৈনিক মানব জমিনের ষ্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, জেলা বাসদের সমন্বয়ক নিখিল সরকার, শ্রমিক নেতা আবু নাঈম খান বিপ্লব, দৈনিক ইয়াদ এর সম্পাদক তোফাজ্জল হোসেন, সময়ের আলোর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি রাশেদুল কবির খান অনু, আমাদের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ইমরান আলী সজিব, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক শাহীন মাহমুদ, অনলাইন পোর্টাল প্রেস নারায়ণগঞ্জ এর সম্পাদক ও প্রকাশক ফখরুল ইসলাম, নারায়ণগঞ্জ টিভি’র যুগ্ম সম্পাদক তানভীর আহমেদ, মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে হামজা হাবিব মিশর প্রমুখ।

0