রাজু বাহিনীর পুরো নেটওয়ার্ক ভেঙ্গে দেয়া হবে: এডি. এসপি আমীর খসরু

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ডাকাতি প্রস্তুতকালে ২ যুবককে আটক করেছে পুলিশ। তাদের দাবি আটককৃতরা ফতুল্লার রাজু বাহিনীর প্রধান ও একই বাহিনীর সদস্য। এ সময় তাদের কাছ থেকে একটি ধারালো সুইচ গিয়ার চাকু, একটি লোহার হাতন মুক্ত ধারালো ছুরি, ২টি লোহার রড উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যলয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মো. আমীর খসরু এক সংবাদ সম্মেলন করে এই তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, ফতুল্লা পশ্চিম দেওভোগের বাঁশমূলী কাশিপুর এলাবার রিয়াজ প্রধান ওরফে রিজুয়ান প্রধানের ছেলে রাজু প্রধান (৩২), অপরজন ফতুল্লা মাসদাইর ছোট গোরস্থান এলাকার শাহজালাল শারুর ছেলে শুভ (২৭)।

এর আগে, রবিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৭টায় ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) এর তত্ত্বাবধায়নে এসআই(নিঃ) মোঃ আরিফ পাঠান এর নেতৃত্বে একটি অফিযান পরিচালনা করা হয়। এ সময় ফতুল্লার দাপা ইদ্রাকপুর শেরুকুড়িয়া মার্কিনই এ বি এম জোবায়ের সিএনজি ফিলিং ষ্টেশনের পিছনে ঝোপের মধ্য থেকে, ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় অভিযুক্ত রাজু প্রধান ও শুভকে আটক করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু জানান, ফতুল্লায় রাজু বাহিনীর প্রধান রাজুকে ফতুল্লা মডেল থানা পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি, ডাকাতিসহ ২০টির অধিক মামলা রয়েছে। আমাদের পুলিশ এর আগে এই বাহিনী প্রতিপক্ষ সালুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। আগে থেকেই আমাদের পুলিশের নজরদারী ছিলো রাজু বাহিনীর উপর, ফতুল্লা থানা পুলিশের টিম, গোয়েন্দা টিম কাজ করেছে।

তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতায় রাজু বাহিনীর প্রধান রাজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এবং তাকে যখন গ্রেপ্তার করা হয়, তখন সে দাপা ইদ্রাকপুর শেরুকুড়িয়া মার্কিনই এ বি এম জোবায়ের সিএনজি ফিলিং ষ্টেশনের পিছনে ঝোপের মধ্য ডাকাতি প্রস্তুতি নিচ্ছিলো, তার কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আসামী রাজুর বিরুদ্ধে একাধিক মামলা আছে। আমরা তাকে ডাকাতির মামলাসহ একাধিক মামলায় আদালতে প্রেরণে করেছি। রিমান্ড মঞ্জুর করে তার কাছ থেকে তথ্য নিয়ে, রাজু বাহিনীর পুরো নেটওয়ার্ক ভেঙ্গে দেয়া হবে। তার সন্ত্রসী আস্তানা গুড়িয়ে দেয়া হবে। এই লক্ষে আমরা কাজ করছি।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. সোহান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান, ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) শেখ রিজাউল হক দিপু, ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মহসিন, উপ-পুলিশ পরিদর্শক (ইনচার্জ, আইসিটি এন্ড মিডিয়া) হাফিজুর রহমান প্রমুখ।

, ,