রূপগঞ্জে চোরাই মোটরসাইকেল জব্দ, আটক ৩

0

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে চোরাই মোটরসাইকেল চক্রের সক্রিয় ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-৩। মঙ্গলবার (৮ জুন) রাত সাড়ে ৯টায় ভূলতা বাস স্ট্যান্ড কেন্দ্রীয় জামে মসজিদের সামনে পাকা রাস্তা থেকে তাদেরকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছে থেকে ২টি চোরাই মোটরসাইকেলন উদ্ধার করা হয়।


আটককৃতরা হলেন, উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকার ইসমাঈল ভূঁইয়ার ছেলে ইমন ভূঁইয়া (২২), গোলাকান্দাইল এলাকার জাকির হোসেনের ছেলে সজিব মিয়া (২০), মাহনা এলাকার বারেকের ছেলে মোঃ শাহ্জালাল (২১)। পরে র‌্যাব-৩ আসামীদের রূপগঞ্জ থানায় হস্তান্তর করে।

মামলা সূত্রে জানাগেছে, মঙ্গলবার র‌্যাব-৩ গোপন সংবাদের ভিত্তিতে, রূপগঞ্জের ভূলতা বাস স্ট্যান্ড কেন্দ্রীয় জামে মসজিদের সামনে পৌঁছলে চোরাই মোটর সাইকেল চক্রের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। তখন ২টি চোরাই মোটরসাইকেলসহ তাদেরকে আটক করা হয়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, চোরাই মোটরসাইকেল চক্রের ৩ সদস্যকে ২টি চোরাই মোটর সাইকেলসহ আটক করে র‌্যাব-৩ এর সদস্যরা। পরে আমাদের কাছে হস্তান্তর করে। তাদের বিরুদ্ধে ৪১৩ধারায় চুরিকৃত মালামাল বেচাকেনার অপরাধে মামলা হয়েছে। ইতিমধ্যে তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

0