রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হত্যার ঘটনায় ফের মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হাসান (২২)কে কুপিয়ে হত্যার ঘটনায় ফের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে নিহতের স্বজনসহ স্থানীয় এলাকাবাসী।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পর এশিয়ান হাইওয়ে বাইপাস ও ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা-গোলাকান্দাইল এলাকায় এক কর্মসূচি পালন করা হয়। উক্ত মানববন্ধনে নিহত রাকিব হাসানের বোনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির পর বক্তারা অভিযোগ করে বলেন, দাবি করা চাঁদার টাকা না পেয়ে বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্টি এলাকায় সন্ত্রাসী ও চাঁদাবাজ দেলোয়ার হোসেনসহ দেলোয়ার বাহিনীর সদস্যরা কুপিয়ে হত্যা করেছে রাকিব হাসানকে। ঘটনার তিনদিন হয়ে গেলেও আসামিরা এখনও ধরাছোয়ার বাইরে রয়েছে। মামলার আসামিদের গ্রেফতার করে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের দাবি জানান তারা।

এর আগে, নিহত রাকিব হাসানের বোন আখি আক্তার বাদী হয়ে ৬ জনকে নামীয় ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন- গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার আসমত আলীর ছেলে শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেন, জাকির হোসেনের ছেলে সজীব মিয়া, পাচাইখা টেলাপাড়া এলাকার সাফির ছেলে হামজালা, নায়েব আলীর ছেলে আফজাল, গোলাকান্দাইল এলাকার আসমত আলীর ছেলে জাকির হোসেন ও মৃত আব্দুর রহিমের ছেলে মিল্লাত।