রূপগঞ্জে নারীকে ধর্ষণ, অভিযানে পুলিশ

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার জীবনের তেলের মিলের নারী শ্রমিক (১৬) গত ১২ জানুয়ারি ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় ধর্ষিতা বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে ধর্ষক রাব্বি মিয়া ও তার খালাকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ করা হয়েছে। ধর্ষক রাব্বি মিয়ার বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মাছুমপুর এলাকায়। সে তারাবো দক্ষিণপাড়া বালুরমাঠ এলাকার আব্দুল হাইয়ের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ জানায়, গত ১২ জানুয়ারী রাতে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে ধর্ষক রাব্বি মিয়া ও তার সহযোগীরা ওই নারী শ্রমিককে জোরপূর্বক তুলে নেয়। পরে নারী শ্রমিককে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার কেওঢালা গ্রামের রাব্বি মিয়ার খালা নাজমা বেগমের বাড়িতে নিয়ে আটকে রাখে। সেখানে রাব্বি মিয়া নারী শ্রমিককে রাতভর ধর্ষণ করে। ১৩ জানুয়ারি ধর্ষিতার পরিবারের লোকজন নারী শ্রমিককে নাজমা বেগমের বাড়ি থেকে উদ্ধার করে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, আমাদের কাছে একটি মেয়ে এসে ধর্ষনের অভিযোগ করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করতে আমাদের একটি টিম ওই মেয়ে কে নিয়ে তার ওই এলাকায় অভিযান চালাচ্ছে। কিন্তু মেয়েটি বলতে পারছে না যে তাকে কোথায় ধর্ষন করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে এবং ঘটনার সত্যতা পাওয়া গেলে মামলা দায়ের করা হবে।

0