রূপগঞ্জে ফিল্মি স্টাইলে স্কুল শিক্ষার্থী অপহরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে এক কিশোরী শিক্ষার্থীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার বাড়িয়ারটেক এলাকা থেকে তাকে অপহরণ করা হয় বলে জানা যায়।


অপহৃত কিশোরীর নাম রাত্রি আক্তার (১৫)। সে রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাড়িয়াটেক এলকার মৃত আ. রউফ মিয়ার মেয়ে। রাত্রি আক্তার ইউসুফগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর শিক্ষার্থী।

এদিকে, রবিবার সকালে শিক্ষার্থী রাত্রি আক্তারের চাচা গাফফার মিয়া বাদী হয়ে অপহরণকারী হাবিবুল্লাহ মোল্লাসহ ১০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায়ে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, তার মেয়ে তমা আক্তার ও ভাতিজি রাত্রি আক্তার শনিবার সকালে পাশ্ববর্তী এলাকার জাকির মাস্টারের বাড়িতে টিউশন পড়তে যাওয়ার জন্য বাড়ি থেকে রওয়ানা হয়। পথিমধ্যে অপহরণকারী হাবিবুল্লাহ মিয়া ও তার সহযোগী আনিজুল, ইয়ামিন, মারফত, ফয়সাল, হাসান ও জব্বার  মিয়া শিক্ষার্থী তমা আক্তার এবং রাত্রি আক্তারের পথরোধ করে। একপর্যায়ে একটি মাইক্রোবাসে তুলে রাত্রি আক্তারকে অপহরণ করে নিয়ে যায়।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, রবিবার সকালে স্কুল শিক্ষার্থী অপহরণের একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা অভিযোগ নিয়ে ইতিমধ্যে অভিযান শুরু করে দিয়েছি। স্কুল শিক্ষার্থী রাত্রি আক্তারকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

0