রূপগঞ্জ থেকে চার লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১২ ঘণ্টার ব্যবধানে পৃথক স্থান থেকে তিন তরুণী ও একজন বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ জুন) বিষয়টি নিশ্চত করেছেন রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ।

তিনি জানান, আমরা গতকাল রাত থেকে আজ ভোর পর্যন্ত মোট ৪ জনের লাশ উদ্দার করেছি। এর মধ্যে তিনজন তরুনীর লাশ পৃথক তিন স্থান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছি এবং একজন বৃদ্ধ বিদুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে।

তিনি আরও জানান, গতকাল রাতে দুই তরুনীর লাশ উদ্দা করা হয়েছে ও আজ ভোরে একজন তরুনী ও এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছি।

এদিকে, গতকাল রাতে গোলাকান্দাইল ইউনিয়ন থেকে উদ্ধার হওয়া তরুনীর নাম শিমুলী আক্তার (১৮)। সে ওই গ্রামেরই বাসীন্দা। পুলিশ সুত্রে জানা গেছে, সকালে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল শিমুলী আক্তার। তিনি ওই এলাকার শহিদুল্লাহর ছেলে। তিনি ভুলতা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। প্রেমিকের সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করতে পারেন।

এছাড়া ভোরে উদ্ধার হওয়া তরুনীর নাম সালমা আক্তার (২০)। সে ওই ইউনিয়নের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, শনিবার দিনগত রাতে উপজেলার সাওঘাট এলাকার শাহ আলমের বাড়ির ভাড়াটিয়া আনিছুর রহমান অপুর স্ত্রী সালমা আক্তারকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। স্বামীর সঙ্গে অভিমান করে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ঘটনার পর থেকে স্বামী পলাতক।