র‌্যাবের হাতে বন্দরে ৩জন আটক, বিদেশী পিস্তল উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩জনকে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবী আটককৃতরা একত্রে মিলে অপরাধ সংগঠিত করার জন্য অবস্থান নিয়েছিলেন। শনিবার (১৪ মে) বন্দর উপজেলার একরামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, বন্দর রেল লাইন (১নং ওয়ার্ড) মো. জসিম উদ্দিনের ছেলে মো. মেহেদী হাসান (২৭), নয়ানগর এলাকার মৃত নুরুল হকের ছেলে মো. মাসুদ (৩৭), কল্যানদি এলাকার নিয়ামত আলীর ছেলে শেখ সোহান (২৪)।

র‌্যাব-১১ উপ-পরিচালক (স্কোয়াড্রন লীডার) এ কে এম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধান ও আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসা, চোরাকারবারি , চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভূমি দখল, চুক্তি ভিত্তিক বিভিন্ন ধরণের অপকর্মসহ সন্ত্রাসী কার্যক্রম, বিশৃঙ্খলা সৃষ্টি করা এবং নিজেদের আধিপত্য বিস্তার করে আসছে। এছাড়াও তারা বিভিন্ন সময়ে এই পিস্তল ভাড়া হিসেবেও প্রদান করে থাকে বলে স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে বন্দর থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।