র‌্যাব দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে চায়: লে. কর্নেল  সাইফুল

0

লাইভ নারায়ণগঞ্জ: র‌্যাব-১১ কমান্ডিং অফিসার লে. কর্নেল খন্দকার সাইফুল আলম বলেছেন, র‌্যাব শুধুমাত্র আইন রক্ষার জন্যই কাজ করে না। র‌্যাব সমাজের নানান দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে চায়। বর্তমানে করোনার সময় র‌্যাব-১১ অসহায় গরীব  মানুষের পাশে থাকার জন্যই কিছু ঈদ সামগ্রী বিতরন করছে। এটি আমাদের সমাজের জন্য বৃহৎ কিছু নয়।


মঙ্গলবার (১১ মে) দুপুরে নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে র‌্যাব-১১ এর আয়োজনে, অসহায় এবং দুস্থ প্রায় তিন শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা আমাদের সাধ্য অনুযায়ী চেষ্টা করছি ঈদের দিন যাতে সবাই একসাথে পরিবার পরিজন নিয়ে ঈদ পালন করতে পারি। করোনার সময় আমরা যাতে সকলে স্বাস্থ্য বিধি মেনে চলতে পারি সেজন্য সকলকে সচেতন থাকতে হবে। র‌্যাব সব সময় আপনাদের পাশে থাকবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যাব -১১এর উপ অধিনায়ক মেজর হাসান, অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন চৌধুরী এবং কালিবাজার র‌্যাব -১১ এর ইনচার্জ অতিরিক্ত পুলিশ সুপার সম্রাট তালুকদার, নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাধারন সম্পাদক আমির হুসাইন স্মীথ ও নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম।

0