লকডাউনে কঠোর অবস্থানে কলাগছিয়া ইউপি সচিব লতিফ হাওলাদার ও গ্রাম পুলিশ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে তৎপর কলাগছিয়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের সদস্যরা।

গত ২৩ জুলাই থেকে সরকারের ঘোষিত কঠোর বিধিনিষেধ শুরুর পর থেকে ১২তম দিন শনিবারও ঘাড় মোড়া বাজার, সাবদি পার্কসহ বিভিন্ন স্থানে তৎপরতা ছিল চোখে পড়ার মতো।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধানের উদ্যোগ, স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান ও নির্বাহী অফিসার (ইউএনও) শুক্লা সরকারের নির্দেশনায় কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে গ্রাম পুলিশের সদস্যদের নিয়ে মাঠে ছিলেন ইউনিয়নটির সচিব লতিফ হাওলাদার।

বিধিনিষেধ চলাকালে কলাগাছিয়া ইউনিয়নের রাস্তা-ঘাট অন্যান্য সাধারণ দিন গুলোর তোলনায় ফাঁকা হয়ে পড়েছে। তবে লকডাউন বাস্তবায়নে সড়কে ইউনিয়নটির সচিব লতিফ হাওলাদারের নেতৃত্বে গ্রাম পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মানুষ জরুরি প্রয়োজনে বাইরে বেরিয়ে পড়লেও ঘাড় মোড়া বাজার, সাবদি পার্কসহ বিভিন্ন স্থানে গ্রাম পুলিশরা বাইরে আসা লোকদের জরুরি প্রয়োজন খতিয়ে দেখছেন।

ইউনিয়ন সচিব লতিফ হাওলাদার বলেন, কলাগাছিয়া ইউনিয়নের সাবদী রঙের বাহারের সঙ্গে নানা সুবাস এখানকার বাতাসেও। তাই কঠোর এই লকডাউনের মধ্যেও একটু খানি সময় পেলেই মানুষ ছুটে আসেন ইউনিয়নটিতে। ইতিমধ্যে করোনার সংক্রমণ ঠেকাতে সরকার নানা পদক্ষেপ গ্রহন করেছে দেশবাসীর জন্য। প্রধানমন্ত্রীর সে লক্ষ্য বাস্তবায়নে আমাদের এই অক্লান্ত পরিশ্রম অব্যাহত থাকবে।

0