শামীম ওসমানের শ্বশুরের রুহের মাগফেরাত কামনায় দোয়া, তবারক বিতরণ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের প্রভাবশালী নেতা একেএম শামীম ওসমানের শ্বশুর, বিশিষ্ট ব্যবসায়ী সাইফউদ্দিন আহমেদে কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

পরিবারের পক্ষ থেকে বুধবার (১৩ অক্টোবর) মরহুমার গ্রামের বাড়ি বন্দরের লক্ষণখোলা এলাকায় দিন ব্যাপী নানা আয়োজন করা হয়।

বাদ জোহর বন্দরের একটি মাদ্রাসায় এতিমদের মাঝে খাবার বিতরণ করে পরিবারের সমস্যরা। এতে আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা অংশ গ্রহণ করেন। পরে বিকেলে বন্দরের লক্ষণখোলা ফুটবল খেলার মাঠে কুলখানী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়ে ছিল।

দোয়া ও মিলাদ মাহফিল পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রয়াত সাইফউদ্দিন আহমেদের বড় ছেলে ডা. শামীম আহম্মেদ, ছোট ছেলে বিসিবির পরিচালক তানভির আহমেদ টিটু ও মেয়ের জামাতা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা, সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

মাওলানা শহীদুল ইসলামের পরিচালনায় দোয়া মাহফিলে অংশ নেন বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক নূর হেসেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, এনসিসির ২৩ নং ওয়ার্ন্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাছনাত রহমান বিন্দু, যুবলীগ নেতা খান মাসুদসহ আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ এর নেতা কর্মীরা।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।

0