শামীম ওসমানের চ্যালেঞ্জ: বিএনপি ক্ষমতায় আসতে পারবে না

এমপি শামীম ওসমান বলেছেন, যারা কখনো ভোটে নির্বাচিত হয়নি তারা নানা উপায়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে। কারণ বিএনপি কখনই আর ক্ষমতায় আসতে পারবে না এটা আমি চ্যালেঞ্জ করে বলতে পারি।

রোববার (২৭ নভেম্বর) দুপুরে জেলা পরিষদে নব—নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বগ্রহণ ও প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা আপনাদের পলাতক নেতার নির্দেশে মাঠে লাফাচ্ছেন। মিষ্টির দোকানের সামনে বড় তাওয়া থাকে। সে তাওয়া চুলায় বসিয়ে গরম করা হয়। গরম হওয়ার পরে সেটায় পরোটা দেয় এক সেকেন্ডে হয়ে যায়। আপনারদের তাওয়া। আপনাদের গরম করে তারা খেলছে। বিএনপি এখন দুটি ভাগে বিভক্ত। একটি ভাইয়া গ্রুপ যার নেতা থাকেন লন্ডনে আর তিনি সেখান থেকে নির্দেশনা দিচ্ছে দেশে বোমাবাজি মানুষ হত্যা করতে। আরেকটি গ্রুপ আম্মা গ্রুপ। ভাইয়া গ্রুপ চায় না, আগামী নির্বাচন হোক তাদের টার্গেট ২০২৮ সাল। তাই সকলকে এ সময়টা সজাগ থাকতে।

সভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ—৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা পরিষদের নব—নির্বাচিত সদস্য—কর্মকর্তারা, বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও জনপ্রতিনিধিরা।