‘শামীম ওসমান সাহেবকে একদমি ভয় পাইনা’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘স্বামী হিসেবে আমি ওনাকে(শামীম ওসমান) নম্বার দিবো দশ এ দশ। একজন রাজনীতিবিদ হিসাবে তাকে আমার সৎ মনে হয়। তার নেতৃত্বে এগিয়ে যাওয়া আমার কাছে দেশকে ভালোবেসে এগিয়ে যাওয়ার মতো গুরুত্বপুর্ন একটা ভাবনা মনে হয়। ঘরে আমাকে সে তুমি বলেই ডাকে, তবে আমি তাকে ‘লোক’ বলেই ডাকি। আছে না, ডাকতে ডাকতে একটা অভ্যাস হয়ে যায়না; তেমনই আরকি।

মঙ্গলবার (১০ মে) বেসরকারি একটি টক-শোতে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

লিপি ওসমান বলেন, শামীম ওসমানের স্ত্রী হিসেবে আমি যেখানেই যাই বেশির ভাগ ক্ষেত্রে ভালো প্রতিক্রিয়া পাই। একবার দুইবার খারাপ প্রতিক্রিয়া পেয়েছি, রাজনীতির ক্ষেত্রে সেটা হয়। তবে আমি খুব হেসে হেসে তাদের ভুল বোঝার উত্তর টা দিয়ে দেই।

‘শামিম ওসমানকে কতটা ভয় পান এবং কতটা ভয় দেখান’ এমন এক প্রশ্নের উত্তরে লিপি ওসমান বলেন, আমি শামীম ওসমান সাহেবকে একদমি ভয় পাইনা। তবে দু-একটি খুটি নাটির ক্ষেত্রে যখন আমি ভিষন রেগে যাই যাই বা আমি খুব অভিমান করি, তখন সে ভয় পায়না তবে সেটা কেয়ার করে।

এসময় শামীম ওসমান বলেন, আমি মনে করি ও যদি রাইট থাকে তাহলেও রাইট ও যদি ভুল থাকে তাহলেও রাইট। অনেকে এক্ষেত্রে ইগো নিয়ে থাকে, ইগো নিয়ে লাভ কি; ঘরের বউ আমার।

এসময় লিপি ওসমান বলেন, ইনশাল্লাহ আমাদের ১০ই জুলাই আমাদের বিয়ের ৩৫বছর হবে। এখনও পর্যন্ত ও(শামীম ওসমান) আমার সাথে ১০মিনিটও কথা বন্ধ করে থাকতে পারেনি। কখনো যেটা বলা হয়নি অবস্যই তাকে (শামীম ওসমান) অনেক ভালোবাসি।