শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসপি ‘যা লাগবে সব দিবো, ভালো রেজাল্ট চাই’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, তোমাদের যা কিছু লাগবে তোমরা বলবে, সব কিছুর ব্যবস্থা করে দেয়া হবে। আশি শুদু চাই তোমাদের কাছ থেকে ভালো রেজাল্ট। এইবারের বিজ্ঞান মেলায় যাতে তোমরা এই স্কুলের পক্ষ থেকে পুরুস্কার আনতে পারো সেই প্রস্ততি চাই। তোমাদের শিক্ষায় কোন কমতি রাখা হবে না। কিছু দিনের মধ্যেই তোমাদের জন্য একটি সুন্দর লাইব্রেরি নির্মান করা হবে।


জেলা পুলিশ লাইন্স স্কুলে শনিবার (১ জানুয়ারি) দুপুর ২টায় আধুনিক বিজ্ঞানাগার উদ্বোধন ও বই উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, অন্যান্য জেলায় পুলিশ লাইন্স স্কুলে ভর্তি নাকি করা যায়না, এতো চাপ শিক্ষার্থীদের। তবে আমাদের এ স্কুলে এমন হয়ে না কেন? তোমাদের এমন কাজ করতে হবে যাতে এই স্কুলের সুনাম বৃদ্ধি পায়। অন্য জেলার পুলিশ লাইন্স স্কুলে ভর্তি করার জন্য আমার কাছে তবদির আসে, আমার জেলার স্কুলের জন্য কোন তদবির আসেনা কেন। এখন থেকে এ স্কুলে যারা পরালেক্সা করতে চায়, আগ্রহি তারাই থাকবে। অভিভাবকদের বলবো আপনারা আপনাদের সন্তানকে সর্বচ্চ শিক্ষাটা দিবেন। আর যদি না দিতে পারেন তাহলে অন্য কোন স্কুলে গিয়ে আপনার সন্তানকে ভর্তি করাতে পারেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন-জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল হাসান, সদর উপজেলা শিক্ষা অফিসার এস.এম.আবু তালেব, ফতুল্রা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামানসহ স্কুলের প্রধান শিক্ষক, অভিভাবক, ছাত্র ছাত্রী এবং জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।