শিরোপার রেসে ফিরলো রেইনবো

লাইভ নারায়ণগঞ্জ: আগের ম্যাচে বৃষ্টি আইনে হারলেও এদিন অপেক্ষাকৃত দূর্বল দুর্ণিবার স্পোর্টিং ক্লাবকে ১৭৭ রানের বড় ব্যবধানে পরাজিত করে, শিরোপা রেসে ফিরলো রেইনবো এসি। মঙ্গলবার (১৭ মে) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে সকালে টস জিতে দুর্ণিবারের অধিনায়ক প্রথমে ব্যাট করতে পাঠান রেইনবোকে।

৪৫ ওভারে নির্ধারণ করা ম্যাচে পুরোটাই কাজে লাগিয়ে তারা ৭ উইকেটে ২৬৬ রান তোলে। অধিনায়ক ধ্রুব ৫ চার ও ১ ছয়ে ফিরেন ৭১ রানে। আবু তাওযামা ফিরেন ৪ চার ও ২ ছয়ে ৬৮ রানে। মিডলঅর্ডারে নামা সাদ্দাম দ্রুতগতিতে রান তোলায় রেইনবো আড়াইশ রানের কোটা পার করে। সাদ্দাম ৩ চার ও ৩ ছয়ে আউট হন ৫৫ রানে। ইমন ১৫ এবং সজিব করেন ১২ রান। দুর্ণিবারের তসশি,জাহাঙ্গীর ও ফাহিম পান ২টি করে উইকেট। ২৬৭ রান করতে হবে এমন প্রতিজ্ঞা নিয়ে মাঠে নামলেও মতিন সোহাগ ছাড়া কেউই যোগ্যতার জবাব দিতে পারেনি দুর্ণিবারের ব্যাটসম্যানেরা।

সোহাগ ২ চার ও ১ ছয়ে আউট হন ২৮ রানে। ফাহিম করেন ১ ছযে ১২ রান। মাহিন খান আউট হন ১০ রানে। ৮৯ রানে নবম উইকেট পড়লেও নাদির হোসেন মাঠে ফিল্ডিং করতে গিয়ে হাতে তিন সেলাই পড়াতে আর ব্যাট করতে নামেননি।

সংক্ষিপ্ত স্কোর-
রেইনবো এ্যাথলেটিক ক্লাব: ২৬৬/৭(৪৫ ওভার) ধ্রুব-৭১,আবু তাওয়ামা-৬৩,সাদ্দাম-৫৫,ইমন-১৫,সজিব-১২। অতিরিক্ত-২১। তসলিম-২/৩৭,জাহাঙ্গীর-২/৫৫,ফাহিম-২/৬১।

দুর্ণিবার স্পোর্টিং ক্লাব: ৮৯/১০ (২৯ ওভার ১ বল) মতিন সোহাগ-২৮,ফাহিম-১২,মাহিন খান। অতিরিক্ত-১৯। জুয়েল-৫/২১।