শীতলক্ষ্যায় নিখোঁজের ৩ দিন পর মিললো সাদ্দামের লাশ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: অবশেষে তিন দিনের মাথায় পাওয়া গেলো ট্রলার থেকে ঢেউয়ের ধাক্কায় নদীতে পরে নিখোঁজ হয়ে যাওয়া সেই গামেন্টস শ্রমিক সাদ্দামের লাশ।


২১ জানুয়ারী (বৃহস্পতিবার) সকাল সারে ৭টার দিকে বন্দর নবীগঞ্জ ঘাটের সামনে ভেসে ওঠে লাশটি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, সকালে বন্দর নবীগঞ্জ ঘাটের ওইখানে ভেসে ওঠে সাদ্দামের লাশটি। আশে পাশের মানুষ দেখতে পেয়ে আমাদের খবর দেয় এবয় আমরা দ্রুত সেখানে গিয়ে লাশ উদ্ধার করি। পরবর্তিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে সদর নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ (ওসি) শহিদুল আলম জানান, আজ সকালে লাশ উদ্ধার করা হয়েছে। এবং লাশটি তার পরিবারের সদস্যরা নিয়ে গেছে। এছারা পরিবারের সদস্যারা এ বিষয়ে কোন মামলা করেননি।

উল্লেখ্য, গত ১৮ জানুয়ারী কর্মস্থলে যাবার সময় নদী পার হচ্ছিলেন গার্মেন্টস শ্রমিক সাদ্দাম। নৌকা পারে না আসতেই হঠাৎ চলে আসে বিশাল ঢেউ। এসময় পা ফসকে নৌকা থেকে পরে যায় সাদ্দাম নামের এক যুবক। নিজেকে বাচাঁতে আরো দুইজনকে আকড়ে ধরে সে। এক পর্যায় নৌকার মাঝিসহ ৩ জন নৌকা থেকে পরে যায়। তাদের মধ্যে ২ জন নৌকায় উঠতে পরলেও, সাতাঁর না জানায় সাদ্দাম নদীতেই নিখোঁজ হয়ে যায়।

0