শীতার্থদের মাঝে এম.এ. রশিদ ফাউন্ডেশনের কম্বল বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেছে বীর মুক্তিযোদ্ধা এম.এ. রশিদ ফাউন্ডেশন।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় রোববার ২৬নং ওয়ার্ডের সোনাচড়া এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা এম.এ. রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল।

আনোয়ার হোসেন আনুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কাজীম উদ্দিন প্রধান, ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মো. চাঁন মিয়া, কোষাধক্ষ্য মো. হাবিবুর রহমান মিয়া।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলো বীর মুক্তিযোদ্ধা এম.এ. রশিদ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন খান।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল) বলেন, নারায়ণগঞ্জে উল্লেখ করার মতো তেমন কোন ফাউন্ডেশন নেই। অত্র ফাউন্ডেশনের কার্যক্রম এবং যে সকল লক্ষ্য ও উদ্দেশ্যর কথা শুনলাম, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি অত্র ফাউন্ডেশন নারায়ণগঞ্জের মধ্যে আলো ছড়াবে এবং চিরস্মরণীয় হয়ে থাকবে। বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ ভাই তিনি সারাজীবন গণমানুষের জন্য কাজ করেছেন। আরও যাতে কাজ করতে পারেন সেজন্যই এ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি এবং এ মহতি উদ্যোগে আমাকে দাওয়াত দেয়ায় আমি নিজেকে ধন্য মনে করছি।

ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ বলেন, গরিব ও অসহায় মানুষের পাশে দাড়ানোর লক্ষ্য নিয়ে বিশেষ করে অসহায়দেরকে চিকিৎসা সহায়তা করা এবং গরীব ও মেধাবীদেরকে শিক্ষার ক্ষেত্রে সহায়তা করা হবে। মসজিদ ও মাদ্রাসাসহ ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নেও আমরা পাশে থাকতে চাই। একটা ফাউন্ডেশন প্রতিষ্ঠার লক্ষ্যে প্রায় দেড় বছর ধরে আমরা কাজ করছি এবং গত মাসে সরকারিভাবে আমরা অনুমোদন পেয়েছি। এজন্য আমরা নিজেদেরকে অত্যন্ত সৌভাগ্যবান মনে করছি। অত্র ফাউন্ডেশনের ভালো পরিমাণের একটি আর্থিক তহবিল হবে ইনশাআল্লাহ। আমরা সম্পৃক্তরা বসে যাচাই বাছাই করে যেখানে এ তহবিল খরচ করলে সমাজের জন্য কল্যাণকর হবে সেখানেই এই তহবিল ব্যয় করা হবে। সকলে আমার জন্য দোয়া করবেন যাতে আমি সকলের কল্যাণে আরও বেশী বেশী কাজ করে যেতে পারি।