শুক্রবার না.গঞ্জে হেফাজতের সমাবেশ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আগামী শুক্রবার সারাদেশের মতো নারায়ণগঞ্জেও বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

বাদ জুম্মা নগরীর ডিআইটি চত্বরে মিছিল ও সমাবেশ হওয়ার কথা রয়েছে।

প্রচারপত্রে দেখা যায়, এ সমাবেশ ও মিছিলে নেতৃত্ব দিবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির ও জেলা শাখার আমির মাওলানা আব্দুল আউয়াল।

স্বধীতার সুবর্ণ জয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের বিরুদ্ধে আন্দোলনকারী আহত, নিহত ও গ্রেপ্তারের প্রতিবাদে ওই মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়েছে।

মাওলানা আব্দুল আউয়াল সাহেবের খাদেম মাহাদী হাসান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘মিছিল কিভাবে হবে, সমাবেশ কিভাবে হবে? এ সব প্রশ্নে উত্তর মহানগর হেফাজতে ইসলামের আমির মাওলানা ফেরদাউসুর রহমান জানেন। তিনিই সব আয়োজন করছেন, হুজুর শুধু উপস্থিত থাকবে মাত্র।’

তবে, মহানগর হেফাজতে ইসলামের আমির মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, ‘নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল হচ্ছে না। সমাবেশটি স্বল্প পরিসরে স্বাস্থ্যবিধি মেনে ডিআইটি মসজিদের সামনে হবে। নিজেস্ব ভলেন্টিয়ার কাজ করবে। এ ক্ষেত্রে প্রশাসনের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন বাঁধা আসেনি। আমরাও তাদের সহযোগীতা কামনা করছি।’

0