শুভেচ্ছায় সিক্ত ফয়সাল

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জাতীয়পাটির নারায়ণগঞ্জ মহানগর কমিটিতে সাংগঠনিক সম্পাদক হওয়ায় মো. ফয়সাল আহম্মেদ ভূঁইয়াকে শুভেচ্ছা জানাচ্ছেন নেতাকর্মীরা।

রাজনৈতিক নেতা, ব্যবসায়ী সমিতির পাশাপাশি মিডিয়া ব্যক্তিত্বসহ বিভিন্ন পেশার মানুষ বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল থেকে রাত পর্যন্ত শুভেচ্ছা জানান।

গত ১৭ জুন নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সমর ক্ষেত্র ময়দানে জাতীয় পার্টি নারায়ণগঞ্জ মহানগর শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে মোদাচ্ছেরুল হক দুলাল’কে সভাপতি ও মোঃ আফজাল হোসেন’কে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টি নারায়গঞ্জ মহানগর শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। মাত্র দেড় মাসের মাথায় ৩ আগস্ট ১৭২ সদস্যের পুর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হন মোঃ ফয়সাল আহম্মেদ ভূইঁয়া।

ভালোবাসায় সিক্ত হয়ে সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ বলেন, কমিটিতে আমাকে রেখে দলীয় কাজে আমার অনুপ্রেরণা বাড়িয়ে দেওয়া হয়েছে। কমিটিতে এই পথ আমার ব্যক্তিগত লাভের জন্য নয়, এর মধ্য দিয়ে নারায়ণগঞ্জ জাতীয়পাটি ও দলের নেতাকর্মীদের প্রতি দায়িত্ব আরও বেড়ে গেল। একই সাথে জনগণের জন্য কাজ করার বড় ধরনের সুযোগ সৃষ্টি হয়েছে।

এদিকে, নেতাকর্মীরা জানান, মো. ফয়সাল আহম্মেদ ভূঁইয়ার মতো একজন ব্যক্তিকে জাতীয়পাটির নারায়ণগঞ্জ মহানগর কমিটিতে সাংগঠনিক সম্পাদক করায় দল আরও সু-সংগঠিত হবে।