শেখ কামালের জন্মদিনে জেলা প্রশাসনের আলোচনা সভা

লাইভ নারায়ণগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। শুক্রবার (৫ আগস্ট) সকাল সাড়ে ৯টায় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালে’র প্রতিকৃতিতে পুস্পস্তবক করা হয়।

পরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোসাম্মৎ রহিমা আক্তারের সভাপত্তিত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অিতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা. ইসমত আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এইচ. এম. সালাউদ্দীন মনজু, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল হাই, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (জেনারেল সার্টিফিকেট শাখা, দলিল অবমূল্যায়ন শাখা) মোছা. জেসমিন নাহার, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মো. রিফাত ফেরদৌসসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

এছাড়া, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে, জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে পুরাতন কোর্ট কেন্দ্রীয় জামে মসজিদে, তার রূহের মাগফেরাত কামনায় কুরআন খতম ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।