শেখ হাসিনার নেতৃত্বে সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে যাচ্ছে: মন্ত্রী গাজী

লাইভ নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, ‘দেশের উন্নয়নে বর্তমান সরকারের বিকল্প নেই। বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। একটি মহল সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। কিন্তু দেশের মানুষ তাদের ধিক্কার জানিয়েছে।’

শ‌নিবার (৬ আগষ্ট) দুপু‌রে রূপগঞ্জ উপজেলার পূর্বগ্রাম এলাকায় পূর্বগ্রাম-প‌শ্চিমগাঁও সড়ক প্রশস্তকরন কা‌জের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার যোগাযোগ ব্যবস্থাসহ দেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা যোগাযোগ ব্যবস্থার প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে সারাদেশের সঙ্গে যোগাযোগের মেলবন্ধন সৃষ্টি করছেন। প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপে পদ্মা সেতু নির্মিত হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বারবার দরকার।’”

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাহেদ আলী’র সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা প্র‌কৌশলী মোহাম্মদ জামাল উ‌দ্দিন, এন‌জেড গ্রু‌পের চেয়ারম্যান ‌মোহাম্মদ নুরুজ্জামান খান, চৌমুহনী সরকারী ক‌লে‌জের সা‌বেক অধ্যক্ষ মোহাম্মদ শ‌হিদুল্লাহ, ক‌র্নেল (অবঃ) কামরুজ্জামান খান, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যা‌নেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোয়া‌জ্জেম হোসেন ও সে‌লিনা আক্তার রিতা, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন সহ অনেকে।