শেখ হাসিনা ফিরেছে বলেই উন্নয়নের জোয়ারে না.গঞ্জ ভাসছে: ভিপি বাদল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আজকে দলমত নিবিশেষে সকল মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের নামে শীতলক্ষ্যায় ব্রীজ হচ্ছে, আমাদের প্রয়াত নেতা একেএম সামসুজ্জোহা ভাই ও মাতৃতুল্য নাগিনা জোহার নামে পৃথক রাস্তা হচ্ছে। এ সবই হচ্ছে শেখ হাসিনা ফিরেছে আর আপনারা নৌকার ভোট দিয়েছেন বলে। যারা ভোট দিয়েছেন, তাদের জন্যই আজ উন্নয়নের জোয়ারে নারায়ণগঞ্জে নৌকা ভাসছে। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে গত কয়েক দিন আগেও পত্রিকার মাধ্যমে অভিবাদন জানিয়েছি, কৃতজ্ঞতা জানিয়েছি।

৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার (৮ জুন) বিকালে বন্দর উপজেলায় এক আলোচনা সভায় এই কথা বলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ওই শীর্ষ নেতা।

আবু হাসনাত মো. শহীদ বাদল বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস ছিল গত ১৭ মে। যারা স্বাধীনতা নস্যাৎ করার হীন ষড়যন্ত্রে লিপ্ত ছিল। তারা ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবার নির্মমভাবে হত্যার মধ্য দিয়ে শেখ হাসিনাকে নির্বাসিত রেখে ছিলেন। দীর্ঘ নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ মে তিনি বাংলার মাটিতে ফিরে আসেন। তার ফিরে আসা মানেই বদলে যাওয়া বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম.এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

এছাড়াও উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কমল প্রমুখ।

0