শেষ ম্যাচে জয় পেল ইসদাইর সূর্যোদয় সংসদ

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নিজেদের শেষ ম্যাচ। দু’দল নিজেদের লড়াইয়ে শ্রেষ্ঠত্ব অক্ষুন্ন রাখার বাসনা নিয়ে মাঠে নামে। শেষ পর্যন্ত হাসলো ইসদাইর সূর্যোদয় সংসদ। এদিন খানপুর মহসিন ক্লাবের প্রথম একাদশের ৪ জন খেলোয়াড়কে ছাড়াই মাঠে নামেন। এর প্রতিক্রিয়ার ফল হার। ৮ উইকেটে হার মানে মহসিন ক্লাব জুনিয়রের ছেলেরা।

লীগের শেষ ম্যাচে সকালে টস জিতে খানপুর মহসিন ক্লাব জুনিয়রের অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। কিন্তু অধিনায়কের টস জেতার সুযোগে ব্যাট করার ফায়দা নিতে পারেনি। ৩১.৪ ওভারে ১০২ রানে সবাই আউট হয়ে যায়। ২ চারে সিয়াম ২০, ইয়াসির আরাফাত ১ চারে ১৩ এবং তুষার ১ ছয় ও ১ চারে ১১ এবং রিদওয়ান ১ চারে করেন ১০ রান। ১০২ রান করে প্রতিপক্ষকে চ্যালেঞ্জ দেওয়া যায় না। এটা টের পেয়েছে মহসিন জুনিয়রের ছেলেরা। ইসদাইর সূর্যোদয়ের স্পিনার রায়হান ৩টি এবং মুসা ২টি করে উইকেট দখল করেন। ১০৩ রানের সহজ টার্গেটে ব্যাট করতে নেমে ইসদাইর সূর্যোদয় সংসদ ৮ উইকেটে তুলে নেয় ১০৪ রান। ওপেনার জাহিদুল ইসলাম শোভন ৪ ছয় ও ৪ চারে ৫৬ রানে আউট হন। আলিফ আউট হন ১৫ রানে ২ চারে। রাশেদ ১ চারে করেন ১২ রান। মহসিন জুনিয়রের ইউসুফ ও তুষার ১টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর: খানপুর মহসিন ক্লাব জুনিয়র-১০২/১০(৩১.৪ ওভার) সিয়াম-২০,ইয়াসিন আরাফাত-১৩,তুষার-১১,রিদওয়ান-১০। অতিরিক্ত-১৫। রায়হান-৩/২০,মুসা-২/১৭।

ইসদাইর সূর্যোদয় সংসদ-১০৪/২(১৫.২ ওভার) জাহিদুল শোভন-৫৬,আলিফ-১৫,রাশেদ-১২। অতিরিক্ত-২০। ইউসুফ-১/১১,তুষার-১/১৩।