সঙ্গীদের ধরিয়ে দিতে ইয়াবা ব্যবসায়ী পুলিশের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় এক মাদক ব্যবসায়ী ২ দিন রিমান্ডে নিয়েছে সোনারগাঁ থানা পুলিশ। আটককৃতের নাম কাউসার ইসলাম (২৪)। সোনারগাঁও থানার পঞ্চবটি মুসলিমনগর এলাকার মৃত. সেলিম মিয়ার ছেলে সে।
মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে ৫ দিনের রিমান্ড চেয়ে আসামী কে আদালতে উঠায় সোনারগাঁও থানা পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহামেদ হুমায়ূন কবীর এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশের দাবি, আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ ফেব্রুয়ারী সোনারগাঁও সংলগ্ন স্কুল রোডের সামনে তাকে গ্রেপ্তারের চেষ্টা করে পুলিশ। অন্যদিকে, পুলিশের উপস্থিতি টের পেয়ে মো. কাউসার ইসলাম পালানোর চেষ্টা করে। কিন্তু পুলিশের ধাওয়ায় সে আটক হয়। এসময় তার কাছ থেকে ২‘শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

সোনারগাঁও থানার নির্বাহী এসআই মীর নাজমুল হাসান বলেন, প্রাথমিক তদন্তে আসামীদের বিরুদ্ধে অভিযোগের সতত্যা প্রমাণ পাওয়া গেছে। আসামী কাউসার ইসলাম পেশাদার মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় চক্রের দলের সদস্য। বিভিন্ন এলাকায় মাদক ডিলার হিসেবে কাজ করে থাকে। আসামীর সাথে জড়িতদের চিহ্নিত করার লক্ষ্যে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।