সরকার তারেক রহমানকে টার্গেট করেছে: মাহমুদুর রহমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: অবৈধ সরকার তাদের ব্যর্থতা ও অপকর্ম ঢাকতে তারেক রহমানকে টার্গেট করেছে। অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করতে হবে না। আর না হলে দুর্বার আন্দোলন আসবে।

বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের বিরুদ্ধে জারি করা গ্রেপ্তারী পরোয়ানার প্রতিবাদে বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে এ ঘোষণা দেন আড়াইহাজার থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান ।

আড়াইহাজারের বিশ্বনন্দী ইউনিয়নে অনুষ্ঠিত ওই কর্মসূচি থেকে সুমন হুংকার দিয়ে বলেন, ‘বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের বিরুদ্ধে জারি করা গ্রেপ্তারী পরোয়ানা প্রত্যাহার না করলে সরকারের পতনের আন্দোলন আসবে।’

আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক কাশেম ফকির’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজার থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন।

মানববন্ধনে বিএনপি নেতা তোতা মেম্বার, গাজী মাসুদ, মঞ্জুরুল ইসলাম, মুজিবুর রহমান, যুবদল নেতা জহিরুল ইসলাম জহির, মীর রেজাউল করিম, মোকারম হোসেন পারভেজ, আলামিন মোল্লা, আলামিন খান, আশরাফুল ইসলাম আশরাফ, সফিকুল ইসলাম, ছাত্রনেতা জুবায়ের রহমান জিকু, তুষার মোল্লা, রুহুল আমিন, রাসেল মিয়াসহ থানা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

0