সরকারি দলের কিছূ নেতার উস্কানিমূলক বক্তব্যে শঙ্কা দেখা দেয়: এড. তৈমূর

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র (হাতি মার্কা) মেয়র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, দল, মত নির্বিশেষে এখন সকলেই আমাকে ভোট দিতে পারবে, কেননা এখন আমি দলিও কোন প্রার্থী না। যেহেতু নাগরীকদের জন্য আমি এ নির্বাচনে অংশ নিয়েছি, তাই সর্বশ্রেনীর নাগরীকরা আমার পাশে আছে। আমার দলের লোকেরাও আমার পাশে আছে।


মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে নির্বাচনী প্রচারণা শুরু করার পূর্বে গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

এড. তৈমূর বলেন, সরকারি দলের কিছু নেতার বক্তব্যে নির্বাচন নিয়ে কিছু শঙ্কা দেখা দেয়। যেমন একজন বইলা গেছে- ‘তৈমূরকে মাঠে নামতে দেয়া হবে না’। এসব কথা আমি গায়ে মাখি না, তবে এই ধরনের কথাবার্তা উস্কানিমূলক। নির্বাচন কমিশিন আমার শো-ডাউনকে বাধা-গ্রস্থ করসে, আমি তা মেনে নিছি। কিন্তু সরকার দলের শো-ডাউনকে তো নির্বাচন কমিশন বাধা গ্রস্থ করতে পারে নাই।

তিনি আরও বলেন, ২০১১ সালে আমি বসি নাই, বসছে বিএনপি। এবার তো আমার থেকে সব পদ উঠায় নিছে, এখন তো দল আর কিছু বলতে পারবে না।

তিনি আরও বলেন, জনগন যেভাবে আমার পক্ষ হয়ে মাঠে নামছে, আর সিটি কর্পোরেশনের যে ব্যর্থতা, ট্যাক্স এর বোঝা তাতে জনগন এবার হাতি মার্কার প্রতি রায় দিবে। কেননা আমার চিন্তা এবারের সিটি কর্পোরেশন হবে জনমুখি, মানুষ সিটি কর্পোরেশনের পিছে ছুটবে না, সিটি কর্পোরেশন মহল্লায় মহল্লায় যাবে।

এ সময় নানা শ্রেনী পেশার মানুষ, বিশিস্ট নাগরিবৃন্দ, বিএনপির নেতাকর্মীসহ অসংখ্য কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।