সাংবাদিক জনি’র মৃত্যুতে ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের শোক

0

লাইভ নারায়নগঞ্জ: দৈনিক নারায়ণগঞ্জের আলো সাবেক ফটো সাংবাদিক ও চ্যানেল এস টিভির ফতুল্লা থানা প্রতিনিধি সফিকুল ইসলাম জনি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা কমিটি নেতৃবৃন্দ।


মঙ্গলবার (১৯ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তা শোক ও দুঃখ প্রকাশ করেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল, সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, অর্থ সম্পাদক কাজী আলমাছ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সজীব, প্রচার সম্পাদক শহিদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, কার্যকরি সদস্য তাপস সাহা, মাহমুদ হাসান কচি, আরিফ জয়, আমির হোসেন মোক্তার হোসেন। সাধারণ সদস্য এনামুল হক সিদ্দিকী, কাইয়ূম খান, হাসান উল রাজীব, শহিদুল ইসলাম, বিশাল আহম্মেদ।

শোকবার্তায় সফিকুল ইসলাম জনি’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। জনি দীর্ঘদিন যাবৎ ফটো সাংবাদিক পেশা নিয়োজিত ছিলেন। তার হাস্যজ্জল ও ভদ্র চরিত্র ফটো সাংবাদিকদের মধ্যে প্রশংসিত ছিলেন। পরে তিনি টিভি চ্যানেল ‘চ্যানেল এস’ ফতুল্লা প্রতিনিধি নিয়োগ পেয়ে সাংবাদিকতায় সফলতা অর্জন করেন। তার এমন মৃত্যুতে ফটো সাংবাদিক ও সাংবাদিক সমাজের শোক নেমে এসেছে।

উল্লেখ্য, সফিকুল ইসলাম জনি সোমবার ১৮ অক্টোবর রাত সাড়ে ১১টায় ফতুল্লা থেকে মটর সাইকেলে যোগে গাবতলী বাসায় ফেরার পথে পঞ্চবটি এলাকায় শাহ সিমেন্টের একটি গাড়ি চাপা দিলে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। মঙ্গলবার বেলা ১১টায় গাবতলী বাইতুল মামুর জামে মসজিদ জানাজা শেষে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে দাফন অনুষ্ঠিত হয়।

সফিকুল ইসলাম জনি মৃত্যুকালে পিতা-মাতা, স্ত্রী নিপু, একজন শিশু পুত্র সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

0