সাংবাদিক রবিউলকে সোনারগাঁও সাহিত্য নিকেতনের সংবর্ধনা

লাইভ নারায়ণগঞ্জ: সংস্কৃতি মন্ত্রনালয়ের আওতাধীন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন প্রবর্তিত মিডিয়া ফেলোশিপ পুরস্কার-২০২২ পাওয়ায় লেখক-সাংবাদিক ও সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাধারণ সম্পাদক রবিউল হুসাইনকে সংবর্ধনা দিয়েছে সোনারগাঁও সাহিত্য নিকেতন।

শনিবার বিকেলে সোনারগাঁও পৌরসভা সংলগ্ন সুবর্ণগ্রাম কালচারাল সেন্টারে এ সংবর্ধনা দেয়া হয়।

সংর্বধনা অনুষ্ঠানে সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি কবি রহমান মুজিব এর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক সেলিম আহমেদ প্রধানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাহিত্য নিকেতনের সহ সভাপতি আসমা আখতারী, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাহিত্য নিকেতনের উপদেষ্টা ও শিশুতোষ টিভি অনুষ্ঠান সিসিমপুরের নির্মতা প্রতিষ্ঠান সিসেমি ওয়ার্ক শপ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহ আলম, সাহিত্য নিকেতনের উপদেষ্টা মো. মতিউর রহমান, সোনারগা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সোনারগাঁও প্রেস ইউনিটির সভাপতি ফরিদ হোসেন, নির্বাহী সদস্য এরশাদ হুসাইন অন্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোফাখখার সাগর,, সাংস্কৃতিক সম্পাদক মোয়াজ্জেনুল হক, নির্বাহী সদস্য রোকেয়া আক্তার, নির্বাহী সদস্য শংকর প্রকাশ, নির্বাহী সদস্য সম্মোহনী আজিবুর, সদস্য আলী নূর হাসান, সাংবাদিক মাহবুবর রহমান সুমন, আক্তার হাবীব, খায়রুল আলম খোকন, কবি খন্দকার পনির ভুইঁয়া, এলমা মরিয়ম জুম্মি প্রমুখ। সংবধনা অনুষ্ঠানে সাংবাদিক রবিউলকে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

সাংবাদিক রবিউল হুসাইন তার ফেলোশিপ পুরষ্কার প্রয়াত সাংবাদিক বাবুল মোশাররফকে উৎসর্গ করেন।

উল্লেখ্য সোনারগাঁয়ের সাংবাদিক ও লেখক রবিউল হুসাইন গত ৩০ জুন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন প্রবর্তিত ি ফিডিয়া ফোলোশিপ পুরস্কার ২০২২ এ প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে পুরষ্কার লাভ করেন। বাংলাদেশের লোক ও কারুশিল্প নিয়ে বিভিন্ন ফিচার ও আর্টিকেল লেখার স্বীকৃতি স্বরূপ এ পুরস্কার প্রদান করা হয়। পুরষ্কার হিসেবে এক লক্ষ টাকা ও সনদ প্রদান করা হয়।