সাংবাদিক রাশিদকে হত্যা চেষ্টাকারীদের দ্রুত গ্রেপ্তার চাইলো সিটি প্রেসক্লাব

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এবং দৈনিক অগ্রবানি পত্রিকার নির্বাহী সম্পাদক মো. রাশিদ চৌধুরীর উপর কিশোর গ্যাংয়ের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ। ১৪ই এপ্রিল শনিবার রাতে গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে অবিলম্বে হামলাকারীদের দ্রæত গ্রেপ্তার দাবী জানিয়েছেন সংগঠনের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু এবং সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি’র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন।

বিবৃতিতে নেতৃবৃন্দ জানায়, বিভিন্ন সময়ই সাংবাদিকদের উপর হামলা ঘটনা ঘটছে। তবে আমরা সোচ্চার না হয়ে, পরবর্তীতে ছাড় দেই বলেই সাংবাদিক নির্যাতন দিন দিন বাড়ছে। তাই ওইসব কিশোর গ্যাং এবং হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে একট্টা হয়ে মুখোশ উন্মোচন করতে হবে। শুধু নিন্দা ও মানববন্ধনে সীমাবদ্ধ নয়, কঠোর আন্দোলন করতে হবে। তাছাড়া অতি দ্রæত দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তারা।

উল্লেখ্য, গত ১৩ই এপ্রিল শুক্রবার রাত সাড়ে ৮টায় মাসদাইর হয়ে বোয়ালিয়া খাল সড়কে আসার সময় ভূঁইয়ারবাগ এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় ছুরিকাঘাতে গুরুতর আহত হন সাংবাদিক মো. রাশিদ চৌধুরী। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে রাশিদকে দায়িত্বরতরা ভর্তির জন্য পরামর্শ দিলে সেখানে চিকিৎসা দেয়া হয়। এদিকে, এ ঘটনার খবর পেয়ে রাশিদের পিতা স্বপন চৌধুরী হাসপাতালে আসে। তবে সন্তানের অবস্থা দেখে অজ্ঞান হয়ে পড়ে যায়। বর্তমানে তার পিতাও গুরুতর অসুস্থ।

এ বিষয়ে কথা হলে সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং আনন্দ টিভি’র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত লিংকন জানান, চিকিৎসক বলেছেন রাশিদ এখন শংকা মুক্ত। তবে রাশিদ জানিয়েছে কিশোর গ্যাং এর বুইট্টা মাসুদ, শান্তসহ কয়েকজন পূর্বে সংবাদ প্রকাশের জের ধরে তাকে পথরোধ করে ছুড়ি দিয়ে আঘাত করেছিল।