সাংবাদিক সালামের রোগমুক্তি কামনায় না.গঞ্জ বিপিজেএ’র দোয়া মাহফিল

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এবং এটিএম বাংলা ও এটিএম নিউজের জেলা প্রতিনিধি আব্দুস সালামের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখা।

বুধবার (১৩ জানুয়ারী) সকাল ১১টায় চাষাড়া শহীদ মিনার সংলগ্ন বিপিজেএ নারায়ণগঞ্জ কার্যালয়ে এই দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা বিপিজেএ সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল।

বিপিজেএ জেলার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন (বিপিজেএ) কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও জেলার উপদেষ্টা শফিউদ্দিন আহম্মেদ বিটু, নারায়ণগঞ্জ জেলা
সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসেন স্মিথ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত-এ-সৈকত, জেলা বিপিজেএ উপদেষ্টা মতিউর রহমান সেন্টু, উপদেষ্টা সাজ্জাদ মাহমুদ নয়ন, প্রেস নারায়ণগঞ্জ সম্পাদক ফখরুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিপিজেএ জেলা সহ-সভাপতি পাপ্পু ভট্টচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, কোষাধ্যক্ষ কাজী আলমাছ, প্রচার সম্পাদক শহিদ হোসেন, কার্যকরি সদস্য তাপস সাহা, মেহেদী হাসান
সজীব, আরিফুর রহমান, সাধারণ সদস্য কাইয়ূম খান, মোক্তার হোসেন, বিশাল আহম্মেদ প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখা উপদেষ্টা শফিউদ্দিন আহম্মেদ বিটু বলেন, অন্তত ফটো সাংবাদিকদের সাংবাদিক ইউনিয়নের সদস্য করার অনুরোধ করি। অনেকদিন পরেই হলেও আজকে নারায়ণগঞ্জে ফটো জার্নালিস্টস এসোসিয়েশনের একটি অফিস পেয়েছে দেখতে পেয়ে খুশী হয়েছি। সালাম ভাইকে আল্লাহ রোগমুক্তি দেক এবং তিনি আগের মত সুস্থ জীবনে ফিরে আসুক সেই প্রার্থনা করি।

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসেন স্মিথ বলেন, একে অপরের পাশে দাঁড়িয়ে নারায়ণগঞ্জ ফটো সাংবাদিক এসোসিয়েশন যে উদারতা দেখিয়েছে, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন সারাজীবন আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবে। আপনাদের পাশাপাশি দাঁড়িয়ে যেকোন আন্দোলন সংগ্রাম আমরা কাধেঁ কাধঁ মিলিয়ে কাজ করবো। বাংলাদেশে সংবাদ মাধ্যমের একটি দুর্দিন আসছে। এই কোভিড-১৯ মোকাবেলা করে বাংলাদেশের সংবাদ মাধ্যম যখন সাংবাদিকদের বেতন ভাতা দিতে পারছিলনা তখন কিন্তু আমরা পাশে এসে দাঁড়িয়েছি। আমরা ইতোমধ্যে আমাদের সদস্য বৃদ্ধি করছি এবং আগামীতে আরো করবো।

সংগঠনের সভাপতি হাবিবুর রহমান শ্যামল বলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও জেলা সাংবাদিক ইউনিয়নের পাশে সব সময় আমাদের ফটো জার্নালিস্টস এসোসিয়েশন পাবেন। আপনাদের ভালবাসা ও স্নেহে আমরা সংগঠনক এগিয়ে নিতে চাই। আমাদের সংগঠনে অনেকে প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সদস্য হতে প্রস্তুত রয়েছে। আপনাদের সকল নিয়ম মেনে আমাদের সদস্য দেয়ার বিষয় বিবেচনা রাখবেন।

0