সাইফুল খুনের সাথে জড়িত সন্দেহে ছিনতাইকারী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: কাজের সন্ধানে পঞ্চবটীতে এসে নিহত সাইফুল ইসলামের হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে ২৫ বছর বয়সী এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, গ্রেপ্তারকৃত যুবক পেশাদার ছিনতাইকারী।

ফতুল্লার কাশিপুর এলাকা থেকে মঙ্গলবার (১৬ আগস্ট) ভোর রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তাকৃত যুবকের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তার যুবকের নাম মাইসার আহম্মেদ। সে কাশিপুর সম্রাট হল সংলগ্ন মৃত ফিরোজ রহমানের পুত্র। অধিকতর তদন্তের জন্য দশ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠায় পুলিশ।

শেরপুর থেকে যাত্রীবাহী বাসে করে গত ১৪ আগস্ট ভোর রাতে নারায়ণগঞ্জের পঞ্চবটীতে এসে পৌঁছান সাইফুল ইসলাম। কিছুক্ষণ পরই রক্তাক্ত অবস্থায় পান স্থানীয়রা। পরে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তখন পুলিশ ধারণা করেছিল, সাইফুল ইসলামকে ছিনতাইকারীরা হত্যা করেছে।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, সাইফুল হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে মাইসার আহম্মেদকে কাশিপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক পেশাদার ছিনতাইকারী।